আল কায়দা থেকে আইএস

    25

    আসসালামু আলাইকুম। কেমন আছেন? আশা করি ভালো আছেন। আপনারা যারা বই কিনে পড়তে সামর্থ্যবান হননি, তারা চাইলে আমাদের এই PDFHubs ওয়েবসাইট থেকে আপনার কাঙ্খিত পিডিএফ বইটি ডাউনলোড করে পড়তে পারেন। আমাদের ভিতর অনেকেই রয়েছেন, যারা নিম্ন আয়ের পরিবার। কিন্তু বই পড়ার অনেক ইচ্ছে রয়েছে। নিজের পছন্দের বইটি কিনার মত সামর্থ্য নেই অনেকের।

    অতএব, যারা বই কিনে পড়তে সামর্থ্যবান হননি আমরা তাদের জন্য এই প্লাটফর্মটি তৈরী করেছি। যাতে তারা তাদের পড়াশুনা চালিয়ে নিতে পারেন। টাকার অভাবে যেন পড়াশুনা থেমে না থাকে। যদি আপনি বই কিনে পড়ার সামর্থ্য থাকে তাহলে অবশ্যই প্রকাশকের থেকে বই কিনে পড়বেন। তাহলেই তো শ্রদ্ধেয় লেখকগণ আমাদের জন্য আরও নতুন নতুন বই লিখবেন আমাদের জ্ঞান আহরণ করার জন্য। আর মনে রাখবেন, পড়ার মজা শুধু হ্যান্ড বুকেই পাওয়া যায়।

    আল কায়দা থেকে আইএস

    আশাকরি, আপনারা আমাদের Goal বুঝতে পেরেছেন। সো, আপনি যদি আমাদের এই প্রযেক্টে সাহায্য করতে চান তাহলে ৫০-১০০ টাকা দিয়ে সাহায্য করতে পারেন। যাতে আমরা আরও বেশি পরিমাণে পিডিএফ বই আপলোড করতে পারি। আপনাদের ৫০-১০০ টাকা আমাদের এই সাইটকে আরও এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। alamin5g@yahoo.com যদি ডোনেশন করতে চান, তাহলে মেইল করুন।