হিমুর দ্বিতীয় প্রহর pdf বই ডাউনলোড

48

হিমুর দ্বিতীয় প্রহর pdf বই ডাউনলোড । ভীতু মানুষ বলতে যা বোঝায় আমি তা না। হঠাৎ ইলেকট্রিসিটি চলে গিয়ে চারদিক অন্ধকার হয়ে গেলে আমার বুকে ধক করে ধাক্কা লাগে না।

মাঝরাতে ঘুম ভেঙে যদি শুনি বাথরুমে ফিসফাস শোনা যাচ্ছে – কে যেন হাঁটছে গুনগুন করে গান গাইছে, কল ছাড়ছে-বন্ধ করছে। তাতেও অতঙ্কগ্রস্ত হই না। একবার ভূত দেখার জন্যে বাদলকে নিয়ে শ্মশান ঘরে রাত কাটিয়েছিলাম। শেষরাতে ধুপধাপ শব্দ শুনেছি। চারদিকে কেউ নেই অথচ ধুপধাপ শব্দ। ভয়ের বদলে আমার হাসি পেয়ে গেল।

আরও দেখুনঃ হিমুর হাতে কয়েকটি নীলপদ্ম pdf বই ডাউনলোড

আমার বাবা তার পুত্রের মন থেকে ‘ভয়’ নামক বিষয়টি পুরোপুরি দূর করার জন্যে নানা পদ্ধতির আশ্রয় নিয়েছিলেন। পদ্ধতিগুলি খুব যে বৈজ্ঞানিক ছিল তা বলা যাবে না। তবে পদ্ধতিগুলি বিফলে যায়নি। কাজ কিছুটু করেছে। চট করে ভয় পাই না।

রাত-বিরেতে একা একা হাঁটি। কখনো রাস্তায় আলো থাকে, কখনো থাকে না। বিচিত্র সব মানুষ এবং বিত্রিসব ঘটনার মুখোমুখি হয়েছি। কখনো আতেঙ্কে অস্থির হই নি। তিন চার বছর আগে এক বর্ষার রাতে ভয়ংকর একটা দৃশ্য দেখেছিলাম। রাত দু’টা কিংবা তারচে কিছু বেশি বাজে।

আমি কাটাবনের দিক থেকে আজিজ মার্কেটের দিকে যাচ্ছি। ঝুম বৃষ্টি হচ্ছে। চারপাশ জনমানব শূন্য। বৃষ্টিতে ভিজতে ভিজতে এগুচ্ছি। খুবই মজা লাগছে। মনে হচ্ছে সোডিয়াম ল্যাম্পগুলি থেকে সোনালী বৃষ্টির ফোটা পড়ছে। হটাৎ অবাক হয়ে দেখি – প্যান্ট এবং শাদা গেঞ্জি পরা একজন মানুষ আমার দিকে ছুটে আসছে।

আরও দেখুনঃ হুমায়ূন আহমেদের সংক্ষিপ্ত জীবনী pdf বই

রক্তে তার শাদা গেঞ্জি, হাত-মুখ মাখামাখি – ছুরিতেও রক্ত লেগে আছে। বৃষ্টিতে সেই রক্ত ধুয়ে ধুয়ে যাচ্ছে। মানুষটা কি কাউকে খুন করে এদিকে আসছে? খুনি কখনো হাতের অস্ত্র সঙ্গে নিয়ে পালায় না। ব্যাপার কী? লোকটা থমকে আমার সামনে দাঁড়িযে গেল ষ্ট্রীট লাইটের আলোয় আমি সেই মুখ দেখলাম। সুন্দর শান্ত মুখ, চোখ দু’টিও মায়াকাড়া ও বিষন্ন। লোকটির চিবুক বেয়ে টপ টপ করে পানি পড়ছে। লোকটা চাপা গলায় বলল, কে? কে?
আমি বললাম, আমার নাম হিমু।

নিচে হিমুর দ্বিতীয় প্রহর pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

হিমুর দ্বিতীয় প্রহর pdf বই ডাউনলোড

প্রকাশকঃ কাকলী প্রকাশনী
বইয়ের ধরণঃ এডভেঞ্চার
বইয়ের সাইজঃ 5.66 MB
প্রকাশ সালঃ 1997 ইং
বইয়ের লেখকঃ হুমায়ূন আহমেদ

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন