স্টুডেন্টস হ্যাকস pdf বই ডাউনলোড

84

স্টুডেন্টস হ্যাকস pdf বই ডাউনলোড । অনলাইনে অনেক উপদেশ শুনেছ, গুরুজনেরা অনেক কিছু বলেছেন কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে পড়াশোনার কোনো অগ্রগতি নেই। আসলে সত্য বলতে কী, তুমি এখনই জানো যে, ভালো ফলাফল করতে কী কী করতে হয়।

তোমাকে যদি পরীক্ষায় ১০ নম্বরের জন্য ‘পরীক্ষায় ভালো করার পদ্ধতি’ বিষয়ে প্যারাগ্রাফ কিংবা রচনা লিখতে বলা হয়, তাহলে একদম ঝড় তুলে দিয়ে আসতে পারবে। অথচ নিজের ফলাফলের বেলাতেই যত গড়মিল। দিনশেষে তুমি ঠিকই পড়াশোনার ফন্দি-কৌশল জানো যে, নিয়মিত পড়তে হবে, নোট করতে হবে।

কিন্তু নিজে জানলেও ফলাফল কেন খারাপ হচ্ছে কিংবা পড়তে ভালো লাগে না কেন? কারণ, হয়তো তোমার কোনো নির্দিষ্ট লক্ষ্য নেই অথবা কোনো সুস্পষ্ট পরিকল্পনা নেই। অথবা, তুমি সবই জানো তবে কিছু কিছু মেথড তোমার ভুল এবং এই ব্যাপারগুলোই ধরে ধরে ঠিক করার জন্য এই বইটি।

খেয়াল করলে দেখবে আমরা কিন্তু বলিনি, “পরীক্ষায় ভালো করার কৌশল” কিংবা ‘ভালো বিশ্ববিদ্যালয়ে কিভাবে চান্স পেতে হয়’ কিংবা ‘কীভাবে ক্লাসে ফার্স্ট হতে হয়’। স্টুডেন্টস হ্যাকস বইট পড়াশোনার প্রক্রিয়াকে দ্রুত, সহজ আর আনন্দদায়ক করার পদ্ধতি তুলে ধরার এবং প্রয়োগ করার একটি নির্দেশনা। কারণ, আমাদের বিশ্বাস, পড়াশোনার প্রক্রিয়াতে তুমি যদি একবার মজা পেয়ে যাও, শেখার আনন্দ যদি একবার অনুভব করতে পারো – তাহলে ক্লাসে ফার্স্ট হওয়া, রেজাল্ট ভালো করা কিংবা চান্স পাওয়া সময়ের ব্যাপার।

আরও দেখুনঃ
না বলতে শিখুন pdf
ভাল্লাগে না pdf বই 

খেয়াল রাখবে, আমরা কিন্তু তোমাকে দিন-রাত পড়তে কখনোই বলব না। বরং যত দ্রুত সময়ে যথেষ্ট পরিমাণে শেখা যায় সেটা নিয়েই এই বই। ৮ ঘন্টার পড়া ২ ঘন্টায় পড়া গেলে কেন বাকি ৬ ঘন্টা মুরগির মত তা দিবে? যেখানে আধা ঘন্টার বেশি পড়তেই বিরক্ত লাগে। কিন্তু, যদি দিনে ৪ বার আধা ঘন্টা করে সময় নিয়ে পড়া শেষ করে রাখো, তাহলে কি কখনোই কি বিরক্ত লাগবে?

আসলে কৌতুহল অর্থাৎ জানার ও শেখার আগ্রহ হলো আমাদের জীবনের সবচেয়ে বড় আশীর্বাদগুলোর মধ্যে একটি। শেখার মধ্যকার অপরিসীম আনন্দ আর শেখার অসাধারণ যাত্রাটাকে কেউ কখনো আমাদের সামনে তুলেই ধরে নি।

নিচে স্টুডেন্টস হ্যাকস pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

স্টুডেন্টস হ্যাকস pdf বই ডাউনলোড

প্রকাশকঃ অধ্যয়ন
বইয়ের ধরণঃ আত্মউন্নয়নমূলক বই
বইয়ের সাইজঃ 14.6 MB
প্রকাশ সালঃ 2019 ইং
বইয়ের লেখকঃ আয়মান সাদিক গং


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now


বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন