সাইকো ৩ সাইকো হাউস pdf বই ডাউনলোড

7

সাইকো ৩ সাইকো হাউস pdf বই ডাউনলোড । সাইকো বেটসমোটেলের কথা মনে আছে? সেই যে নরম্যানবেটস – এর সেই মোটেলটা? আবার নতুন করে তৈরী করা হয়েছে ওটা, টুরিস্ট আকর্ষণ হিসেবে। ডেভেলপাররা ইতিমধ্যে লাভের বখরা গুনতে শুরু করে দিয়েছে। দর্শনার্থীদের জন্য ব্যবস্থা হয়েছে নতুন চমকের।

কিন্তু অঘটন ঘটল উদ্বোধনের ঠিক আগে। এক কিশোরীর রক্তে রঞ্জিত হলো জায়গাটা। সাড়া পড়ে গেল মানুষের মাঝে। মিডিয়াতেও ফলাও করে প্রচার শুরু। অপরাধ বিষয়ক লেখিকা অ্যামি হেইনযও আগ্রহী হয়ে উঠল ব্যাপারটা নিয়ে। কে জানে, হয়তো খুনিকে শনাক্ত করতে পারবেও। তাহলেই একলাফে পৌঁছে যাবে খ্যাতির শিখরে।

কিন্তু উন্মাদ খুনিকে ধরা কি এতই সোজা? পুরো ফেয়ারভিল শহর গিজগিজ করছে সন্দেহভাজনে। খুন হতে লাগল একের পর এক। চিকন সুতোয় ভর করে ঝুলছে সবার জীবন। সতর্ক না থাকলে যে কোনও মুহূর্তে বেটসমোটেলের স্থায়ী অতিথি হয়ে যেতে পারে অ্যামি নিজেও। ঘটতে শুরু করল একের পর এক নারকীয় সব ঘটনা।

আরও দেখুনঃ
বিভিন্ন স্বাদের সবজি রান্না pdf বই ডাউনলোড
নেভার স্টপ লার্নিং pdf বই ডাউনলোড

সদর দরজান সামনে এসে দাঁড়াল টেরি আর মিক, এমন সময় মেঘের আড়ালে হারিয়ে গেল আকাশের চাঁদটা।
-দেখলে? মিক ফিসফিস করল। ‘ফ্ল্যাশলাইট আনতে বলেছিলাম কেন, আশা করি এখন বুঝতে পারছো?’
ফিসফিস করছো কেন? টেরি জানতে চাইল। ‘আশে পাশে তো কেউ নেই’।
-আগেই এত নিশ্চিত হয়ো না। চেইনে ঝোলানো চাবিগুলোর ভেতর থেকে সবচেয়ে ছোট চাবিটা বেছে নিল মিক, কিছুটা ইতস্তত করে তালার ভেতর ঢোকাল।

ভয় পাচ্ছ? জিজ্ঞেস করল টেরি।
– মোটেও না।’ চাবি ঘুরে গিয়ে দরজা খুলে গেল সহসাই। ‘কেউ আসছে নাকি?’
টেরি পেছন ফিরে রাস্তার দিকে তাকাল। ‘একদম পরিষ্কার’।
-মাথা নাড়ল মিক। দারুন, ভেতরে ঢোকা যাক। দেখে আসি কী হালচাল।

অফিস ঘরে ঢুকে পড়ল ছোটখাট গড়নের, নীল জিন্স পরা দুই মূর্তি। চুলগুলো একদম ছোট করে কাটা। ফ্ল্যাশলাইটের ক্ষীণ আলো জমাট বাঁধা অন্ধকারকে খুব একটা সামাল দিতে পারছে না। নতুন চুনকামের ঝাঁঝালো গন্ধে ভারী হয়ে আছে বাতাস। চোখ-মুখ কুঁচকে মিককে অনুসরণ করল টেরি।

রিসেপশন ডেস্কের দিকে এগোনোর সময় কাউন্টারের পেছনে দাঁড়ানো এক অবয়বের দিকে চোখ পড়তেই থমকে দাঁড়াল সে। আধো আলো-ছায়াতে পেছন দিকটা দেখা যাচ্ছে কেবল।

নিচে সাইকো ৩ সাইকো হাউস pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

সাইকো ৩ সাইকো হাউস pdf বই ডাউনলোড

প্রকাশকঃ আদি প্রকাশন
বইয়ের ধরণঃ এডভেঞ্চার
বইয়ের সাইজঃ 8.81 MB
প্রকাশ সালঃ 2017 ইং
বইয়ের লেখকঃ রবার্ট ব্লক
অনুবাদঃ মারুফ হোসেন

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন