রবো নিশি pdf বই ডাউনলোড

136

রবো নিশি pdf বই ডাউনলোড । তরুণী মা’টি অনেক কষ্ট করে উঠে দাঁড়িয়ে দোলনাঅয় শুয়ে থাকা শিশুটির দিকে তাকাল। মা’কে দেখে শিশুটির দাঁতহীন মুখে একটি মধুর হাসি ফুঠে ওঠে। সে চঞ্চল হয়ে ওঠে এবং একসাথে দুই হাত আর দুই পা নাড়তে থাকে, ইঙ্গিতটি খুব স্পষ্ট, সে মায়ের কোলে উঠতে চায়। মায়েল শিশুটিকে কোলে নেওয়ার ক্ষমতা নেই, দুর্বল হাতে শিশুটির মুখ স্পর্শ করে ফিসফিস করে বলল, “বেঁচে তাকিস বাবা। একা হলেও বেঁচে থাকিস।”

শিশুটি মায়েল কথঅর অর্থ বুঝতে পারল না কিন্তু কথার পেছনের ভালোবাসা আর মমতাটুকু অনুভব করতে পার। সে হঠাৎ করে আরো চঞ্চল হয়ে ওঠে, দুই হাত আর দুই পা ছোড়ার সাথে সাথে মুখ দিয়ে সে একধরনের অব্যক্ত অর্থহীন শব্দ করল। মা আবার কিছু একটি বলতে যাচ্ছিল, কিন্তু হঠাৎ করে সে কাশতে শুরু কেরে এবং কাশির সাথে সাথে ঝলকে ঝলকে রক্ত বের হয়ে আসে। তরুণী মা’টি অনেক কষ্ট করে সোজা হয়ে দাঁড়িয়ে আছে। ক্রিনিটি তৃতীয় মাত্রার একটি রোবট, অনেকদিন থেকে সে এই পরিবারকে দৈনন্দিন কাজে সাহায্য করে আসছে।

তরুণী মা একটু শক্তি সঞ্চয় কের বলল, “ক্রিনিটি, আমার সমঅয় শেষ হয়ে এসেছে। আমি তোমাকে যা বলি তুমি একটু মন দিয়ে শোনো।”

আরও দেখুনঃ
চুল পরিচর্যার সম্পূর্ণ সমাধান pdf বই
ছুটি pdf বই ডাউনলোড

ক্রিনিটি কোনো কথঅ বলল না, সে জানে মানুষ বেশিরভাগ সময়ই অর্থহীন কথা বলে। মানুষেল যে কোনো কথাই তার গুরুত্ব দিয়ে শুনতে হয়, সেটি আলাদভাবে তাকে বলার প্রয়োজন নেই। তরুণী মা’টি একটি বড় নিঃশ্বাস নিয়ে বলল, “আমার মনে হয় নিকি বেঁচে যাবে। যে ভাইরসটি পৃথিবীর প্রত্যেকটি মানুষকে মেরে ফেলচে সেটি আমার এই বাচ্চাটিকে মারতে পারেনি। আমার এই বাচ্চার শরীরে এই ভাইরাসের প্রতিষেধক আছে।”

ক্রিনিটি বলল, “তোমার ধারণা সত্যি। এই ভাইরাসের আক্রমণে সবার আগে শিশুরা মারা গেছে। নিকির কিছু হয়নি।”

“আমি আর কিছুক্ষণের মাঝেই মারা যাব ক্রিনিটি। তখন এই নিকিকে দেখার কেউ থাকবে না। কেউ থাকবে না।” তরুণী মা কষ্ট করে একটি কাশির দমক সামলে নিয়ে বলল, “ক্রিনিটি, তখন তোমাকে এই বাচ্চাটাকে দেখতে হবে।

নিচে রবো নিশি pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

রবো নিশি pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ সায়েন্স-ফিকশন
বইয়ের সাইজঃ 6.17 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ মুহাম্মদ জাফর ইকবাল


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now
বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন