রক্তসাধনা pdf বই ডাউনলোড

13

রক্তসাধনা pdf বই ডাউনলোড । শহীদ চোখ মেলে তাকাল। তার চোখের সামনে সবকিছু ঝাপসা হয়ে আসছে। তারপরও সে দেখতে পাচ্ছে মেয়েটিকে। বয়স কত হবে? ছাব্বিশ সাতাশ কিংবা কিছুটা বেশি। দেখতে খুব সুন্দর। কিন্তু মন মোটেও সুন্দর না। এক কথায় ভয়ংকর।

মেয়েটির বাহ্যিক চেহারার আড়ালে যে পৈশাচিক রূপ রয়েছে তা কেউ জানে না। জানলে নিশ্চিত শিউরে উঠবে। সে নিজেও জেনেছে, তবে অনেক দেরিতে। এত দেরি যে এখন আর তার কিছু করার নেই। শহীদ মাথা ঝাড়া দিয়ে উঠার চেষ্টা করল। কিন্তু পারল না। তাকে কফিনের মধ্যে আটকে রাখা হয়েছে। পা দুটো আংটার সাথে লাগান। হাত দুটো কোথায় ঠিক দেখতে পাচ্ছে না, তবে অবশ হয়ে আছে। চাইলেও নাড়াতে পারছে না।

সে ভাবল, সে চিৎকার করবে। তাও পারল না। তার মুখ বাঁধা। শুধু বাঁধাই না, এমন শক্তভাবে বাঁধা যে জিহ্বা পর্যন্ত নাড়াতে পারছে না। কতদিন ধরে সে এভাবে আছে বলতে পারবে না। মাঝে মাঝে জ্ঞান ফিরে আসে আবার হারিয়ে যায়। তাকে এক ফোঁটা পানি পর্যন্ত দেয়া হয় না। মৃত্যুর এখন সে খুব কাছাকাছি।

কারণ তার শরীরের রক্ত নিঃশেষ হয়ে আসছে। তাকে আর ওদের প্রয়োজন নেই। এজন্য ওরা আর তাকে বাঁচিয়ে রাখবে না।

ওরা কারা? প্রথমে কিছুই জানত না শহীদ। ধীরে ধীরে জেনেছে। জানার পর থেকে নিজেকে মুক্ত করার আপ্রাণ চেষ্টা করেছে। কিন্তু পারেনি। কারণ ওদের হাত অনেক লম্বা, ওদের ক্ষমতাও অনেক বেশি। একবার ওদের বেড়াজালে পা দিলে আর মুক্তির উপায় নেই।

রক্তসাধনা ভৌতিক উপন্যাস বই

মৃত্যুই একমাত্র গন্তব্য। সেই গন্তব্যের দিকেই ধাবিত হচ্ছে সে। এখন শুধু অপেক্ষার পালা। শহীদকে সারাদিন বিশেষভাবে তৈরি এক কফিনে বন্দি থাকতে হয়। এই কফিনের পাশেই ওরা রক্ত পান করে। চলে যাওয়ার সময় উপরের ঢাকনাটা নামিয়ে রেখে যায়। আবার যখন আসে ঢাকনাটা তুলে নেয়।

আরও দেখুনঃ
তেইল্যা চোরা pdf বই ডাউনলোড
পুতুল নাচের ইতিকথা pdf বই ডাউনলোড

তারপর তার শরীর থেকে রক্তপান করে। তার ধমনীর সাথে স্যালাইনের টিউবের মতো কয়েকটি টিউব লাগান আছে। বাইরের অংশ মুখের মধ্যে নিয়ে টান দিলে তাজা রক্ত মুখে চলে যায়। দৃশ্যটা এত বিভৎস যে না দেখলে বোঝান যাবে না। এই বিভৎস দৃশ্যটা শহীদ দেখতে চায় না। অথচ তাকে দেখতে হয়।

মেয়েটি একটি হলুদ শাড়ী পড়ে এসেছে। শাড়ীটি খুব পাতলা। এমনভাবে এরা শাড়ী পরে যে নিজেদের নান্দনিক সৌন্দর্য ফুটিয়ে তোলার থেকে যেন শারীরিক সৌন্দর্য প্রদর্শনই মুখ্য থাকে। এজন্য সহজেই আকৃষ্ট হয়ে পড়ে উঠতি বয়সী কোনো যুবক কিংবা তরুন। এরকম ফাঁদেই পা দিয়েছিল শহীদ। আর পা দিয়ে যে কী ভুল করেছে, আজ সে বুঝতে পারছে। এখন ঐ ভুলেরই প্রায়শ্চিত্ত করছে।

মেয়েটি কফিনের পাশে এসে বসেছে, মুখে হালকা হাসি। সামনে খানিকটা ঝুকে আসতে মেয়েটির চুল এখন এসে পড়েছে শহীদের মুখে। মিষ্টি একটা গন্ধ এসে নাকে লাগল শহীদের। এই গন্ধটা পরিচিত। এরা যে মিষ্টি সুগন্ধীটা ব্যবহার করে তা যে কারো ভালো লাগবে। আগে তারও ভালো লাগত। কিন্তু এখন আর লাগে না। তাই সে মুখটা সরিয়ে নেয়ার চেষ্টা করল। কিন্তু পারল না। শরীর তার কেমন যেন একেবারে অবশ হয়ে আসছে।

নিচে রক্তসাধনা pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

রক্তসাধনা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ অনিন্দ্য প্রকাশ
বইয়ের ধরণঃ ভূতের গল্প
বইয়ের সাইজঃ 1 MB
প্রকাশ সালঃ 2017 ইং
বইয়ের লেখকঃ মোশতাক আহমেদ


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now


বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন