মাইন্ডসেট pdf বই ডাউনলোড

604

মাইন্ডসেট pdf বই ডাউনলোড । একদিন আমার ছাত্রছাত্রীরা আমাকে বসালো আর এই বই লেখার অনুরোধ জানাল। তারা চাইল অন্য লোকের আমাদের কার্যক্রম ব্যবহার করে জীবনকে সুন্দর করে তুলুক। এরকম কিছু আমিও করতে চাইছিলাম, তবে এরপর ব্যাপারটি আমার জন্য প্রধান কাজ হয়ে দাঁড়াল।

আমার কাজ হলো সাইকোলজির সেই অংশ নিয়ে যা মানুষের বিশ্বাসের শক্তিকে প্রকাশ করে। এই বিশ্বাসগুলো সজ্ঞানে বা অজ্ঞানে আমরা হয়ত ধারণ করি, তবে আমাদের চাওয়া ও প্রাপ্তির সফলতায় এগুলোর জোরালো প্রভাব রয়েছে। কেবল তা-ই নয়, মানুষরে পরিবর্তিত নূন্যতম বিশ্বাসেরও শক্তিশালী প্রভাব রয়েছে।

এই বইয়ে আপনি জানতে পারবেন, একটি সহজ বিশ্বাস আপনার জীবনের বৃহত্তর অংশ কিভাবে পরিচালনা করে। মূলতঃ এটি আপনার জীবনের প্রতিটি অংশে ছড়িয়ে পড়ে। ব্যক্তিত্ব অনুসারে আপনার ভাবনার বেশিরভাগ অংশ এই চিন্তাধারা থেকে উৎপন্ন হয়। আপনার সুপ্তশক্তি বিকাশের পথে সে বাধা, তার বেশিরভাগ এখান থেকে জন্ম নেয়।

এই চিন্তাধারায় এই ব্যাপারে কোন বইয়ে বিশ্লেষণ করা হয়নি এবং মানুষের জীবনে এর ব্যবহার সম্পর্কে জানা যায় নি। আপনি বিজ্ঞান ও কলা, খেলাধূলা ও ব্যবসার ব্যাপকতা বুঝতে পারবেন। আপনার সহপাঠি, বস, বন্ধু, বাচ্চাদের আপনি বুঝতে পারবেন। আপনার নিজের ও সন্তানদের সুপ্তশক্তিকে কিভাবে বিকশিত করতে হয়, তা দেখবেন।

আরও দেখুনঃ
টাইম ম্যানেজমেন্ট pdf বই ডাউনলোড
জিরো টু ওয়ান pdf বই ডাউনলোড

আমার নিজস্ব দর্শনকে আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমি আনন্দিত। প্রতিটি অধ্যায়ে আমি হেডলাইন এবং নিজের জীবন ও অভিজ্ঞতা থেকে প্রাপ্ত গল্পগুলো লিখেছি, যাতে চিন্তাধারাকে আপনি কাজে লাগাতে পারেন।

যখন আমি একজন তরুণ গবেষক, মাত্র শুরু করেছি, এমন কিছু ঘটেছিল যা আমার জীবনটা বদলে দিয়েছে। ব্যর্থতার সাথে মানুষ কিভাবে যুদ্ধ করছিল, তা দেখে আমি খুব বিষণ্ণ হয়ে গেলাম আর ছাত্র-ছাত্রীদের কঠিন সমস্যায় হাবুডুবু খেতে দেখে এ বিষয়ে পড়াশুনা করার সিদ্ধান্ত নিলাম। তাই আমি ছাত্র-ছাত্রীদেরকে একটি রুমে নিলাম, তাদেরকে স্বতঃস্ফূর্ত করে তুললাম আর কিছু ধাঁধার সমাধান করতে দিলাম।

নিচে মাইন্ডসেট pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

মাইন্ডসেট pdf বই ডাউনলোড

প্রকাশকঃ চর্চা গ্রন্থ প্রকাশ
বইয়ের ধরণঃ অনুবাদ বই
বইয়ের সাইজঃ 33.5 MB
প্রকাশ সালঃ 2019 ইং
বইয়ের লেখকঃ ক্যারল এস. ডিউইক
অনুবাদকঃ ফারজানা রহমান শিমু

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন