ভাল্লাগে না pdf বই ডাউনলোড

178

ভাল্লাগে না pdf বই ডাউনলোড । ইতি কথা পরে বলছি। আগে বলি কীভাবে বইটা পড়বে। থাক, তার চেয়ে বরং বলি কীভাবে এই বইটা পড়বে না –

১. এক বসাতেই পুরো বই পড়ে শেষ করে ফেলো না, তাহলে দেখা যাবে অনুভব করার আগেই মূল অনুভূতিটা শেষ হয়ে যাবে।
২. বইটি কিন্তু আবার গান শুনতে শুনতে পড়া শুরু করে দিও না। বলা তো যায় না, দেখা গেল তীব্র অনুভূতিসম্পন্ন কোনো গান শুনতে শুনতে বইটি পড়লে, তারপর এই বইয়ের অনুভূতি আর তোমার ওই যে গানের তীব্র অনুভূতি এই দুই অনুভূতির প্যাঁচ লেগে একটা বিদঘুটে অনুভূতির সৃষ্টি হয়ে গেল।

৩. ফোনে কথা বলতে বলতে বইটিতে হাত না দেওয়াই ভালো। যার সঙ্গে কথা বলছ, এখন বরং তার অনুভূতিটাই প্রাধান্য দাও।

আরও দেখুনঃ
শ্যামল ছায়া pdf বই ডাউনলোড
সবাই গেছে বনে pdf বই ডাউনলোড

ভাল্লাগে না বই টি পড়ার সময় যা যা সঙ্গে রাখতে পারো –

১. হাইলাইটারঃ যেন গুরুত্বপূর্ণ অংশ দাগিয়ে রাখা যায়।
২. স্টিকি নোটসঃ (হলুদ রঙের আঠা লাগানো ছোট কাগজ) যেন নিজের কিছু আইডিয়া আসামাত্রই বইতে যোগ করে দেওয়া যায়। আর হ্যাঁ, ভাল্লাগে না বইয়ের কোথাও তুমি যদি এভাবে নতুন কিছু সংযোজন করো তাহলে অবশ্যই… অবশ্যই সেটার ছবি তুলে আমার ফেসবুক পেইজে (Ayman Sadiq) ইনবক্স করো।

তাহলে হয়তো পরবর্তী সংস্করণে তোমার অংশটুকু জুড়ে দেওয়াও হবে। প্রিয় পাঠক, তাহলে আর দেরি কেন, চলো একসঙ্গেই শুরু করি পরবর্তী সংস্করণের কাজ।

৩. একাগ্রতা নিয়ে কাজ করতে বসাঃ বইয়ের পান্ডুলিপি জমা দেওয়ার জন্য হাতে সময় আছে দুইদিন। আর এদিকে এখনো দুটি অনুভূতি নিয়ে লেখা বাকি। এখন কি করি? চিন্তা করলাম, ইতিকথাটুকু বাদ দিয়ে আগে অনুভূতি দুটি লিখে ফেলি। ওই দুটি শেষ করে আবার না হয় এখানে এসে ইতিকথা শেষ করব।

আর বন্ধুরা, ইতিকথা যদি শেষ করতে না পারি তাহলে তোমরাই আমাকে আমার ফেসবুক পেইজে (Ayman Sadiq) মেসেজ দিয়ে কীভাবে তা লিখে শেষ করা যায়। তখন তোমার ওই চমৎকার বুদ্ধিটিই আমি যোগ করে দেব বইয়ের এই অংশে।

আরেকটা কথা, আমাদের কাছে সব সময়ই কিছু অনুভূতি ভালো আর কিছু অনুভূতি খারাপ। আমি বরং খারাপ অনুভূতিগুলোকে খারাপ বলতে চাই না; এগুলো এমন অনুভূতি যা আমরা কেউ জীবনে তেমন একটা পেতে চাই না। যেমন হতাশা; অনেকেই নতুন কোনো কাজ করতে চায় না।

নিচে ভাল্লাগে না pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ভাল্লাগে না pdf বই ডাউনলোড

প্রকাশকঃ আদর্শ
বইয়ের ধরণঃ আত্মউন্নয়নমূলক বই
বইয়ের সাইজঃ 14.1 MB
প্রকাশ সালঃ 2019 ইং
বইয়ের লেখকঃ আয়মান সাদিক গং


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now
বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন