ভালোবাসা ডট কম pdf বই ডাউনলোড

68

ভালোবাসা ডট কম pdf বই ডাউনলোড । এই রাজু। ক্যান ডাকছিস? লামিয়া রিকশা থেকে নেমে ভাড়ার টাকা রিকশাওয়ালার হাতে তুলে দিয়ে হাতব্যাগটা বন্ধ করতে করতে বলে।

কথা আছে, বললাম না? রাজু নিরুত্তেজিত। সময় পেরিয়ে যাক, আস্তে আস্তে কথাটা বলতে হবে। সব কথা সব কাজ দ্রুত করতে। সঠিস সময়ে সঠিক কাজটা করতে হয়। স্লো এন্ড স্টেডি উইনস দ্য রেস।

লামিয় বলে কী কথা বলে ফেল!
আরে বস। রাজু লামিয়েঅকে সঙ্গে নিয়ে ধঅনমন্ডি লেখের পাড়ে ডিঙ্গি নামের রেস্তোরাঁয়েএকটা টেবিলের কাছে যায়। চেয়অর টেনে এগিয়ে দেয় লামিয়াকে। নিজে তার মুখোমুখি আরেকটা চেয়ারে বসে। তার হাতঘড়িতে বেলা সাড়ে তিনটা। শরৎকাল। ভাদ্রমাস। ভীষণ গরম বড়েছে। তারা বসেছে খেঅলঅ আকাশের নিচে। আকাশ খোসা-ছাড়া লিচুর রঙের মেঘে ছেয়ে আছে। এক্ষুনি বোধহয় বৃষ্টি হবে।

লামিয়ো টেবিলের ওপরে বিভিন্ন শিল্পীর নিজ হাতে আঁকা চারুকর্মগুলো দেখে। রিতা+সোবহান, আই লাভ ইউ। প্লিজ কল ০১৭১…। একটা অশ্লীল ছাব আঁকার চেষ্টাও আছে।

শোন, লামিয়া টেবিলের গায়ে নখ দিয়ে ছবি আঁকতে আঁকতে বলে, আমাকে কেউ যদি বলে একটা কথা বলব, আমার না কেমন যেন লাগে। পেটের ভেতরে গুড়গুড় কের। কথাটা না শোনা পর্যন্ত আমি আর ইজি হবে পারি না। বুঝছিস?
-বুঝছি।

আরও দেখুনঃ
সুবর্ণলতা pdf বই ডাউনলোড
সিস্টেম এডিফাস pdf বই ডাউনলোড

তাইলে বলে ফেল দোস্ত। লামিয়োর কণ্ঠে অনুনয়। তার চোখ দুটো ভাসা ভাসা। গায়ের রং শ্যামলা। তার গোলাকার মুখমণ্ডলে শ।যামলঅ রঙটাই মানিয়ে গেছে। ফর্সা হলে ঠিক তাকে মানাত না যেন। সে একটা বাদামি রঙের ফতুয়া পরেছে কালো ট্রাউজারের ওপরে। মাথঅর চুল টানটান, চুড়ো করে খোঁপা বাঁধা। খোঁপায় একটা লম্বা কাঠি চুলের কাঁটা হিসেবে ব্যবহৃত।

রাজুর গায়ে কালো রঙেরি টি-শার্ট, পরনে একটা বিবর্ণ জিনস, পায়ে এক জোড়া ধ্যাবড়া ধরনের স্যান্ডেল। সে আকাশের দিকে তাকিয়ে বিড়বিড় করে, বলব, একটু ওয়েট করতেছি।

লামিয়ো চোখে-মুখে জিজ্ঞাসা ফুঠিয়ে বলে, কার জন্যে?
কার জন্যে না। কিসের জন্যে! রাজু প্রশ্নটাকে লাগসই করে দেয়।
কিসের জন্যে? লামিয়ো রাজুর চোখে চোখ রেখে বলে।
বৃষ্টির জন্য। বৃষ্টি আসুক তারপর। রাজ কাঁধ ঝাকায়।

নিচে ভালোবাসা ডট কম pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ভালোবাসা ডট কম pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ উপন্যাস
বইয়ের সাইজঃ 6.15 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ আনিসুল হক


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now


বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন