বোতল ভূত pdf বই ডাউনলোড

69

বোতল ভূত pdf বই ডাউনলোড । আমাদের ক্লাসে মুনির ছেলেটা একটু অদ্ভুত থরনের। কারো সঙ্গে কথা বলে না। সব সময় পেছনের বেঞ্চিতে বসে। ক্লাসর সারাটা সময় জানালা গিয়ে বাইরে তাকিয়ে থাকে। স্যার কিছু জিজ্ঞেস করলে চোখ পিটপিট করতে থাকে। তখন তার মুখ দেখে মনে হয়, সে স্যারের একটি কথাও বুঝতে পারছে না।

মুনিরের এই স্বভাব স্কুলের সব স্যাররা জানেনূ। কবেই কেউ তাকে কিছু জিজ্ঞেস করেন না। শধু আমাদের অঙ্ক স্যার মাঝে-মাঝে ক্ষেপে গিয়ে বলেন, ‘কথা বলে না। ঢং ধরেছে। চার নম্বুরী বেত দিয়ে আচ্ছা করে ফেটালে ফড়ফড় করে কথা বলবে।

আমাদের স্কুলে কমন রুমে নম্বর দেয়া নানান রকম বেত আছে। বেত যত চিকন তার নম্বর তত বেশি। চার নম্বুরী বেত খুব চিকন বেত।

আরও দেখুনঃ
চৈত্রের দ্বিতীয় দিবস pdf বই ডাউনলোড
ছোটদের যত লেখা pdf বই ডাউনলোড

কথায় কথায় বেতের কথা তুললেও অঙ্ক স্যার কখনো বেত হাতে নেন না। কিন্তু এক-এক দিন মুনিরের উপর অসম্ভব রাগ করেন। যেমন আজ করেছেন ।রাগে তাঁর শরীর কাঁপছে। মুখ দিয়ে ফেনা বের হচ্ছে।

স্যার চৌবাচ্চার অঙ্কটা করতে দিয়েছেন জটিল অঙ্ক। একটা পাইপ দিয়ে পানি আসছে। একটা ফুটো দিয়ে চলে যাচ্ছে। কিছুক্ষণ পর ফুটো বন্ধ করে দেয়া হলো—এই সব হাবিজাবি। মুনির ফট করে অঙ্কটা করে ফেলল।

আমি মুনিরের পাশে বসেছি, কাজেই ওর খাতা দেখে আমিও করে ফেললাম। অঙ্ক হয়ে গেলে হাত উঁচু করে বসে থাকতে হয়, কাজেই হাত উঁচু করেছি। আর কেই হাত তুলছে না। তোলার কথাও না–খুব কঠিন অঙ্ক।

এখন একটা সমস্যা দেখা দিল কেউ যদি হাত না তোলে তাহলে অঙ্ক স্যার আমাকে বলবেন বোর্ডে এসে অঙ্কটা করে দিতে। বিরাট সমস্যা হবে। আমি চট করে হাত নামিয়ে ফেললাম। অঙ্ক স্যার হুংকার দিলেন, ‘হাত তুলে নামিয়ে ফেললি কেন? অঙ্ক হয় নাই।’

‘জ্বি না স্যার।
‘দেখি খাতা নিয়ে আয়।’
খাতা নিয়ে গেলামূ। স্যার খাতা দেখে গম্ভীর গলায় বললেন, ‘এই তো হয়েছে। হাত নামালি কেন? সত্যি কথা বল, নয় তো পাঁচ নম্বুরী বেতত দিয়ে কেরামতি দেখিয়ে দিব।’

নিচে বোতল ভূত pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

বোতল ভূত pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ভূতের গল্প
বইয়ের সাইজঃ 4.09 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ হুমায়ূন আহমেদ

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন