বিফোর আই গো টু স্লিপ pdf বই ডাউনলোড

22

বিফোর আই গো টু স্লিপ pdf বই ডাউনলোড । প্রথমেই বলে রাখা ভালো, এটা কোনো “মারদাঙ্গা” থ্রিলার না। খুব ধীরে সুস্থে এগোনো একটা ভয়াবহ সাইকোলজিক্যাল থ্রিলার। ঘটনায় চরিত্রের সংখ্যাও খুব একটা বেশি না।

প্রধান চরিত্র মাত্র তিনজন। একটা দুর্ঘটনার পর অ্যমনেশিয়ায় আক্রান্ত ক্রিস্টিন লুকাস, তার হাজবেন্ড বেন আর চিকিৎসক ডক্টর ন্যাশ। হাতেগোনা কয়েকটা চরিত্র আর লোকেশন নিয়ে যে এমন সিনিষ্টার আবহ সৃষ্টি করে একটা গল্প লেখা যায় – এরকম কিছু আমার জীবনে আমি খুব বেশি দেখিনি।

বেশ কিছু ইংরেজী শব্দ আমি ইংরেজীতেই লিখেছি। ভাষাগত প্রাঞ্জলতা আর গল্পের প্রবাহ ঠিক মতন ধরে রাখতে আমি বইয়ের কিছু অংশ একটু নিজের মত করে গুছিয়ে নিয়েছি। এতে বইয়ের ঘটনার কোথাও হেরফের হয় নি।

বইথেকেঃ আজকে শোবার ঘরটাকে কেমন যেন লাগছে। একেবারেই অন্যরকম। এখানে কখন এসেছি, কীভাবে এসেছি – সে বিষয়ে আমার কোন ধারণাই নেই। তবে এতোটুকু বেশ স্পষ্ট যে, রাতটা এখানেই কাটিয়েছি। আমার ঘুম ভেঙ্গেছে একটা মহিলার কন্ঠস্বরে। প্রথমে ভেবেছিলাম কন্ঠস্বরের মালিক আমার সাথেই বিছানায় শুয়ে আছে। কিন্তু পরে বুঝতে পারলাম ওটা আসলে একটা রেডিও অ্যালার্ম ছিল।

আরও দেখুনঃ
বডি ল্যাংগুয়েজ pdf বই ডাউনলোড
কমিউনিকেশন নো টেনশন pdf বই ডাউনলোড

এই অ্যালার্মের শব্দে ঘুমটা ভাঙ্গার পরই নিজেকে এখানে আবিষ্কার করলাম। একটা অপরিচিত বেডরুমে!

ঘরটা আবছা একটা আলোয় ডূবে আছে। আশে পাশে নজর বুলিয়ে ক্লজেটের দরজাটার সাথে মেয়েদের একটা ড্রেসিং গাউন ঝুলে থাকতে দেখলাম, তবে আমার সাইজের না। ওটা শরীরে চাপাতে আমার থেকেও বয়স্ক কাউকে লাগবে।

ড্রেসিং টেবিলের চেয়ারটার পেছনে খুব সুন্দর করে ভাঁজ করা কয়েকটা গাঢ় রঙের ট্রাউজার দেখা গেল। আমার সাইজ থেকে সামান্য বড়। তবে অ্যালার্ম ঘড়িটা একটু অন্যরকম। এরকম ঘড়ি আগে কখনও চোখে পড়েনি। ওটার মাথার উপরে থাকা বাটনটা চেপে অ্যলার্মটা বন্ধ করলাম। আর এর ঠিক পরের মুহূর্তেই আমার পেছনে নিঃশ্বাস ফেলবার একটা লম্বা আওয়াজ শুনতে পেয়ে বুঝলাম, আমি এখানে একা নেই!

নিচে বিফোর আই গো টু স্লিপ pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

বিফোর আই গো টু স্লিপ pdf বই ডাউনলোড

প্রকাশকঃ বুক স্ট্রিট পাবলিশিং হাউজ
বইয়ের ধরণঃ এডভেঞ্চার
বইয়ের সাইজঃ 7.94 MB
প্রকাশ সালঃ 2017 ইং
বইয়ের লেখকঃ এস জে ওয়াটসন
অনুবাদকঃ পঞ্চব নসিব


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now
বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন