বন্দী গগল pdf বই ডাউনলোড

44

বন্দী গগল pdf বই ডাউনলোড । ঝটিকা সফরে বেরিয়েছে মাসুদ রানা। বাৎসরিক রুটিন সফর, আগে থেকেই ঠিক করা ছিল শিডিউল। যুক্তরাষ্ট্র থেকে শুরু করেছে ও, শেষ করছে ইউরোপে—ইতালির রোমে। রানা এজেন্সীর কোন শাখাতেই এক কি বড়জোর দেড় দিনের বেশি থাকতে হয়নি ওকে, তাতেই প্রায় মাস দেড়েক লেগে গেছে।

পরিদর্শন, ফাইলপত্র ঘাঁটাঘাঁটি, নতুন নিয়ম শৃঙ্খলা আরোপ, পেন্ডিং কেস নিয়ে মাথা ঘামানো, শাখা প্রধানদের সঙ্গে বৈঠক ইত্যাদি নীরস, একঘেয়ে কাজে প্রতিদিন ষোলো ঘণ্টা ব্যয় করেছে ও। সাংঘাতিক একটা ধকল গেছে শরীরটার ওপর দিয়ে। মনটাও হাঁপিয়ে উঠেছে।

এখন রোম শাখার কাজটুকু শেষ করতে পারলেই পুরো আট ঘণ্টা নাকে তেল দিয়ে ঘুমাবে ও। তারপর মনটাকে আবার চাঙা করে তোলার জন্যে কিছু আনন্দ ফুর্তির আয়োজন করা যাবে। অভিজাত কিছু রোমান বন্ধু-বান্ধব আছে ওর, এ ব্যাপারে তারা ওকে সাহায্য করতে পারলে ধন্য হয়ে যাবে।

যদিও হাতে সময় নেই, ক’দিন পরই শেষ হয়ে যাবে বরাদ্দ ছুটি, আর ছুটি শেষ হলেই ফিরে যেতে হবে দেশে—তবু সাত দিনের আগে কাজের কথা ভাবতে পর্যন্ত রাজি নয় ও।

আরও দেখুনঃ
হ্যাকিং জগত pdf বই ডাউনলোড
হ্যাকোলজি pdf বই ডাউনলোড

আজই বিকেলের ফ্লাইটে রোমে এসে পৌঁছেছে ও। এয়ারপোর্ট থেকে সরাসরি চলে এসছে রানা এজেন্সীর অফিসে।

অভিজাত এলাকায় ছোট একটা দোতলা বাড়ি নিচতলাল রানাা এজেন্সীর শাখা। ওপর তলাটা নিজের ফ্ল্যাট হিসেবে ব্যবহার করছে শাখা প্রধান কন্টেসা (সাবেক) মারদাস্ত্রোয়ানি মোনিকা আলবিনো।

নিচতলায় দুটো কামরা নিয়ে মোনিকার অফিস। প্রথম কামরাটায় রিসেপশনিস্ট কাম অফিস সেক্রেটারি বসে, তার পাশেরটাই মোনিকার চেম্বার। মোনিকার অধীনে কাজ কের আরও পঁচিশ-ত্রিশজন লোক, কিন্তু তাদের জন্যে অফিসে আলাদা কোন টেবিল নেই।

তারা সরাসরি মোনিকার চেম্বারে আসে, কাজ বুঝে নিয়ে বা রিপোর্ট করে চলে যায়। এছাড়াও নিচতলায় আরও একটা কামরা রয়েছে, রিসেপশন রূমের আরেক পাশে। এই কামরাটার চাবি থাকে শুধু রানার কাছে। এজেন্সীর সকল শাখায় এই রকম একটা করে ব্যক্তিগত চেম্বার আছে ওর।

অফিসে পা দিতেই ছুটে এসে রানার হাত চেপে ধরেছে মোনিকা। টেনে নিয়ে গিয়ে বসিয়ে দিয়েছে নিজের চেয়ারে।

নিচে বন্দী গগল pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

বন্দী গগল pdf বই ডাউনলোড

প্রকাশকঃ সেবা প্রকাশনী
বইয়ের ধরণঃ অ্যাডভেঞ্চার - মাসুদ রানা সিরিজ
বইয়ের সাইজঃ 7.54 MB
প্রকাশ সালঃ 1981 ইং
বইয়ের লেখকঃ কাজী আনোয়ার হোসেন


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now
বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন