ফেরারী pdf বই ডাউনলোড

5

ফেরারী pdf বই ডাউনলোড । লিফটের সামনে বিরাট লাইন। পাশাপাশি দুটো লিফট। কিন্তু একটা বুকের আউট অফ অর্ডার-এর লকেট ঝোলানো। ফলে লাইন লম্বা হয়েছে। স্বপ্নেন্দু রুমালে মুখ মুছতে মুছতে গেট পেরিয়ে থমকে দাঁড়ালো।

যাঃ শালা,
এখন ঘড়িতে এগারটা বাজতে দশ। পৌনে এগারটায় মিসেস বক্সী দেখো করতে এসেছেন। অলরেডি পাঁচ মিনিট লেট! যেভাবে বাসে ঝুলে আসতে হয়েছে তাতে আটতলায় হেঁটে ওঠা অসম্ভব ব্যাপার। সে চোখ বুলিয়ে লাইনের লোক গুনতে লাগলো্

আটজনের বেশি যদি না হয় তাহলে তার সুযোগ আসবে চুতর্থ দলে। কি করা যায় বুঝে উঠেছিলো না স্বপ্নেন্দু। এই সময় তার সমস্ত ইন্দ্রিয় লাফিয়ে উঠলো। হেনা সেন! মুহুর্তেই এই একতলাটা যেন বিয়েবাড়ি হয়ে গেলো। হেনা সেন ধীরে সুস্থে লাইনের শেষে দাঁড়াতেই স্বপ্নেন্দু চট করে তার পেছনে দাড়ালো!

হেনা সেন এই আটতলা অফিসের সবচেয়ে সুন্দরী মহিলা। সুন্দরী বললে কম বলা হবে, মহিলার শরীরে যেন ঈশ্বর মেপে মেপে জাদু মাখিয়ে দিয়েছেন। অমন সুন্দর গড়নের বুক এবং নিতম্ব এবং তার সঙ্গে মেলানো অনেকটা উন্মুক্ত কোমর দেখলেই কলজেটা স্থির হয়ে যায়। মহিলা যখন কথা বলেন, তখন আফসোস হয়, কেন শেষ হলো।

আরও দেখুনঃ
এন্ট্রাপ্রেনিউর জ্যাক মা pdf বই ডাউনলোড
খোঁড়া ভৈরবীর মাঠ pdf বই ডাউনলোড

হেনা সেনের সঙ্গে স্বপ্নেন্দুর আলাপ নেই। এতদিন হেনা বসতো তিনতলায়। সেখানকার বড়ো অফিসারের সঙ্গে কি একটা গোলমাল হয়ে যাওয়ায় ট্রান্সফার নিয়ে গত পরশু আটতলায় এসেছেন। পযমর্যাদায় স্বপ্নেন্দু অনেক উপরে কিন্তু এই বাড়িতে হেনাকে চেনে না এমন কেউ নেই কিন্তু তাকে?

স্বপ্নেন্দু বাতাসে অসম্ভব মিষ্টি গন্ধ পাচ্ছিলো। সেটা যে সামনের শরীরটা থেকে আসছে তা অন্ধও বলে দিতে পারবে। সে সোজা হয়ে দাঁড়িয়ে জামার কলার ঠিক করলো। মুখটা অকারণে রুমালে মুছলো। যদিও হেনা সেনের চোখ এখন লিফটের দিকে। তবুও সে নিজেকে স্মার্ট করার চেষ্টো চালাচ্ছিলো।

মহিলার মাখন রঙা ভরাট পিঠ আর ঘাড় দেখে স্বপ্নেন্দুর মনে হলো ওর শরীরে অজস্র ফগ চাপ বেঁধে ঘুরে বেড়াচ্ছে। এখনও পর্যন্ত এই অফিসের কোনো রাঘব বোয়াল ওকে স্পর্শ করতে পারে নি। মহিলার নাকি আত্মসম্মান বোধ অনেক।

নিচে ফেরারী pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ফেরারী pdf বই ডাউনলোড

প্রকাশকঃ সজীব প্রকাশন
বইয়ের ধরণঃ উপন্যাস
বইয়ের সাইজঃ 3.81 MB
প্রকাশ সালঃ 1999 ইং
বইয়ের লেখকঃ সমরেশ মজুমদার


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now
বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন