পড়ো pdf বই ডাউনলোড

59

পড়ো pdf বই ডাউনলোড । আনন্দের নানা ধরন আছে। কেউ হাজার হাজার ফুট উঁচু বিমান থেকে লাফিয়ে আনন্দ পায়। কেউ মজা পায় হরেক দেশের নানা রকম খবার খেয়ে। কারও আনন্দ বৃষ্টিতে কাদামাটিতে ফুটবল খেলে। কারও সুখ টাকা গুনে। কারও আনন্দ নিছক যৌন চেতনাতেই সীমাবদ্ধ।

কারও খুশি অন্যকে খুশি করাতে। কেউ আবার আনন্দ পান বই পড়ে। বর্ষার সময় জানালার ধারে বসে। অথবা বর্ষা ছাড়াই, জানালা ছাড়াই। হাতে এক কাপ চা থাকলে ভালো, না থাকলেও ক্ষতি নেই। আনন্দটা বই পড়াতে।

লেখকের চিন্তার নির্ঝরিণী বরাবর মনপবনের নেও বেয়ে। অথবা স্রোতের বিপরীতে। লেখকের যুক্তির বিরুদ্ধে যুদ্ধ করে, তার মতের সাথে দ্বিমত করে। বই পড়ার আনন্দে শামিল আছে বইটি পড়ে কাঁদা-হাসা, কল্পনার রাজ্যে হারিয়ে যাওয়া, অথবা নিথর-স্তব্ধ হয়ে বসে থাকা।

একেকজনের একেকরকম স্বাদ। আনন্দের মতো পাঠকেওর রকমফের অনেক। এমনকি কোনো বই আছে যা নানান পাঠককে একটা মলাটের ভেতর আনতে পারে? স্থান,কাল, পাত্র, এমনকি ভাষার ভিন্নতাকে জয় করতে?

পৃথিবীতে একটা বই নিয়ে অসংখ্য বই লেখা হয়েছে। একটা বই একটা জাতিকে আমূল বদলে দিয়েছে এমন নজির আর নেই। আনপড় একটা জাতিকে একটা বই এস পড়াশোনাতে ডুবিয়ে দিয়েছে এমন ঘটনা পৃথিবীতে আর ঘটেনি।

আরও বই দেখুনঃ 

পৃথিবীর লাখ লাখ লোক একটা বই আগা-গোড়া মুখস্থ করে রেখেছে – এমন বই একটাই। পৃথিবীর সবচেয়ে প্রাচীন অডিওবুক সেটি – মানুষ মুধু পড়ে না, শোনেও। সেই বইটি দাবি করে সেটা এই পৃথিবীর না। কোনো মানুষ এইয়ের মেধাসত্বের দাবি করেনি। এই বইটি দাবি করে সে ভুলে ঊর্ধ্বে। এই বইটি আলো দেয়, অন্ধকার সরায়, সত্য আর মিথ্যাকে আলাদা করে দেয়।

কোন বই সেটি?

“আল কোরআন”

পড়ো বই সেই বইটিকে নিয়েই।

আমি পড়ো সম্পদানা করতে গিয়ে আনন্দ পেয়েছি। আনন্দ পেয়েছি এই সত্যটা আবিষ্কার করে যে এই বইটার মতো আরো লাখে বই লিখলেও অপার্থিব কুরআনকে কখনোই ধঅরণকরা যাবে না। স্রষ্টা আর সৃষ্টির মাঝে যতটা ফারাক, স্রষ্টার কথামাল আর সৃষ্টির শব্দরাজির তফাৎ ততটাই।

পড়ো বই টাকে কেউ ব্যাখ্যাগ্রন্থ বা তাফসীর বলে ভুল করবেন না। এতে মানবীয় ভাবনা আছে। কারণ, আল্লাহ আমাদের কুরআন নিয়ে ভাবতে বলেছেন। আল কুরআন ভুলের উর্ধ্বে; পড়ো নয়।

নিচে পড়ো pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

পড়ো pdf বই ডাউনলোড

প্রকাশকঃ   সরোবর প্রকাশনী
বইয়ের ধরণঃ ইসলামিক
বইয়ের সাইজঃ 3.05 MB
প্রকাশ সালঃ 2015
বইয়ের লেখকঃ  ওমর আল জাবির
অনুবাদঃ  


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now


বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন