দ্য ৭ হ্যাবিটস অব হাইলি ইফেকটিভ টিনেজার্স pdf বই

373

দ্য ৭ হ্যাবিটস অব হাইলি ইফেকটিভ টিনেজার্স pdf বই । আমি কে? আমি তোমার সার্বক্ষণিক সঙ্গী। আমি তোমার সবচেয়ে বড় সাহায্যকারী অথবা সবচেয়ে ভারী বোঝা। আমি তোমাকে হয় সামনে ঠেলে দেবো নতুবা টেনে নিচে ব্যর্থতার মাঝে নামিয়ে আনবো। আমি পুরোপুরি তোমার নির্দেশে চলি। তুমি যা করো, তার অর্ধেক আমার ওপর চাপিয়ে দাও এবং আমি সেই কাজগুলো দ্রুত এবং সঠিকভাবে করে দেবো।

আমাকে খুব সহজে ম্যানেজ করা যায়, তবে আমার সঙ্গে তোমার মাঝে মধ্যে কঠিন হতে হবে। আমাকে শুধু দেখিয়ে দাও, কী কাজ করতে হবে এবং অল্প কয়েকটি শিক্ষাদানের পরে আমি তা নিজেই করে দেবো।

আমি সকল ব্যক্তি বিশেষের ভৃত্য এবং আমি সকল ব্যর্থতাও বটে। যারা বড় হয়েছে, আমি তাদেরকে বড় করেছি। যারা ব্যর্থ হয়েছে, আমি তাদেরকে ব্যর্থ করেছি।

আমি কোনো যন্ত্র নই, যদিও আমি যন্ত্রের মতো কাজ করতে পারি, সেই সঙে আমার রয়েছে মানুষের মতো বুদ্ধি। তুমি আমাকে লাভের জন্য চালিত করতে পারো কিংবা ধ্বংসের জন্য – আমার জন্য সবই সমান।

আরও দেখুনঃ
আক্রান্ত pdf বই ডাউনলোড
মদন তপাদারের বাক্স pdf বই ডাউনলোড

আমাকে নাও, ট্রেনিং দাও তোমাকে, আমার সঙে কঠিন হও, আমি পৃথিবী এনে দেবো তোমার পদতলে। আমার সঙ্গে লঘু হও, আমি তোমাকে ধ্বংস করে দেবো। বলো, আমি কে?

দ্য ৭ হ্যাবিটস অব হাইলি ইফেকটিভ টিনেজার্স

স্বাগতম! আমার নাম শন এবং আমি এ বইটি লিখেছি। জানি না বইটি তুমি কীভাবে জোগাড় করেছো। হয়তো তোমার মা তোমাকে দিয়েছেন, যাতে তুমি নিজেকে গড়ে তুলতে পারো কিংবা তুমি নিজের টাকা দিয়েই বইটি কিনেছো এর শিরোনামে তোমার চোখ আটকে গিয়েছিলো বলে। যেভাবেই বইটি তোমার হাতে আসুক না কেন, আমি সত্যি খুশি যে তুমি এটি পেয়েছো। এখন তোমার দরকার বইটি পড়ে ফেলা।

অনেক কিশোর ছেলেমেয়েই বই পড়ে, তবে আমি তাদের মতো ছিলাম না। (আমি অবশ্য অনেক নোটবুক সামারি পড়েছি।) তো তোমরা যদি আমার মতো হও তাহলে হয়তো বইটি না পড়েই তাকে রেখে দেবে। তবে এমন কিছু করার আগে আমার কথাটি শোনো।

তুমি যদি কথা দাও বইটি পড়বে, আমি প্রতিশ্রতি দিচ্ছি, এটিকে আমি অ্যাডভেঞ্চারে পরিণত করবো। বইটি মজার করে তোমার জন্য এত কার্টুন আছে। দারুন দারুন আইডিয়া রয়েছে। অসধারণ সব কোটেশন বা উক্তি দিয়েছি এবং সারা বিশ্বের সত্যিকারের টিনএজারদের দুর্দান্ত সব গল্পও রেখিছি।

নিচে দ্য ৭ হ্যাবিটস অব হাইলি ইফেকটিভ টিনেজার্স pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

দ্য ৭ হ্যাবিটস অব হাইলি ইফেকটিভ টিনেজার্স pdf বই

প্রকাশকঃ মুক্তদেশ প্রকাশনী
বইয়ের ধরণঃ আত্ম-উন্নয়নমূলক বই
বইয়ের সাইজঃ 19.5 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ শন কোভি
অনুবাদঃ অনীশ দাস অপু


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now
বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন