দ্য স্যান্ডস অভ টাইম pdf বই ডাউনলোড

Date:

Share post:

দ্য স্যান্ডস অভ টাইম pdf বই ডাউনলোড । পরিকল্পনা মাফিক যদি কাজ না হয়,তাহলে আমরা সবাই মারা পড়ব,শেষবারের মতো প্ল্যানটা উল্টেপাল্টে দেখল সে। কোথাও কোনো খুঁত আছে কিনা আবারও পরীক্ষা করল। নাহ নেই।

একদম ফূলপ্রুফ প্ল্যান। পরিকল্পনাটি অত্যান্ত দুঃসাহসিক,সময়ের বিন্দমাত্র হেরফের করা যাবে না। যদি কাজে লাগে প্ল্যান,প্রতিপদক্ষের দারূণ পরাজয় ঘটবে। কিন্তু যদি ব্যার্থ হয়…..
তবে এখন আর দুশ্চিন্তা করার সময় নেই,দার্শনিকদের মতো চিন্তা করেছে জেমি মাইরো। এখন অ্রাকশনের সময়।

জেমি মাইরো এক কিংবদন্তির নাম, বাস্কদের কাছে হিরো, তবে স্প্যানিশ সরকারের কাছে মস্ত এক অভিশাপ। সে ঝাড়া ছয় ফুট লম্বা, বদ্ধিদীপ্ত চেহারায় কাঠিন্য। শরীরটা পেশিবহুল,শান্ত, গভীর কালো একজোড়া চোখ। তবে তাকে যারা দেখেছে তারা জেমি মাইরোর বর্ণনা দেওয়ার সময় বাড়িয়ে বলে।

তার উচ্চোতা,গায়ের রঙ, তার স্বভাব কতটা ভয়ংকর , সবকিছুতেই লোকে সোৎসাহে রঙ চড়াতে ভালোবাসে। সে জটিল, দুবোধ্য এক চরিত্রে যে জানে কী প্রতিকূরতার মাঝ দিয়ে সে যাচ্ছে, চারিদিকে তার শত্রু, সে একজন রোমান্টিক মানুষ, নিজের বিশ্বসের জন্য প্রাণ বিসর্জন দিতেও পরোয়া নেই।

আরও দেখুনঃ
উত্তরাধিকার pdf বই ডাউনলোড
উতল হাওয়া pdf বই ডাউনলোড

প্যামপ্লোনা শহরটা উন্মাদ হয়ে গেছে। ষাঁড়ের লড়াইয়ের আজ শেষ দিন। ষাঁড়ের লাইন নিয়ে গত ৭ জুলাই থেকে রীতিমতো উৎসব চলেছে এ শহরে। উৎসবের নাম ফিয়েস্তা ডি স্যান ফারমিন । আজ, চোদ্দ জুলাই সপ্তাহব্যাপী চলা উৎসবের সমপ্তি ঘটতে চলেছে। পৃথিবীর নানান জায়গা থেকে ত্রিশহাজারেরও বেশী দর্শনার্থী এসেছে ষাঁড়েড়র বিখ্যাত লড়াই দেখতে।

কেউ বিপজ্জনক খেলার স্রেফ দর্শক আবার অনেকে নিজেদের পৌরুষ প্রমাণ করতে এতে নিজেই অংশ নিয়েছে। ক্রদ্ধ, ছুটন্ত ষাঁড়ের সামনে তারা দৌড়াদৌড়ি করে। শহরের সবগুলো হোটেল-রুম ভাড়া গেছে অনেক আগেই । নাভারা থেকে আসা বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা হোটেলে জায়গা না পেয়ে বিছানা পেতেছে রুমের দরজার সামনে,ব্যাংকের প্রবেশপথে, রাত কাটছে গাড়িতে শুয়ে, পাবলিক স্কেয়ারে, এমনকি শহরের রাস্তা ও ফুটপাতও হয়ে উঠেছে তাদের আশ্রয়স্থল।

ক্যাম্পে এবং হোটেলের ট্যুরিস্টদের গিজগিজে ভিড়,তারা Papier mathe gigantes-এর বর্ণিল, হুল্লোড়ে-ভরা প্যারেড দুচোখে গিলছে, কান পেতে শুনছে ব্যান্ডের বাজনা।

নিচে দ্য স্যান্ডস অভ টাইম pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

দ্য স্যান্ডস অভ টাইম pdf বই ডাউনলোড

প্রকাশকঃ অনিন্দ্য প্রকাশ
বইয়ের ধরণঃ এডভেঞ্চার
বইয়ের সাইজঃ 8.76 MB
প্রকাশ সালঃ  2010 ইং
বইয়ের লেখকঃ সিডনি শেলডন
অনুবাদকঃ অনীশ দাস অপু


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now
বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন

Related

ডোপামিন ডিটক্স pdf বই ডাউনলোড

ডোপামিন ডিটক্স pdf বই ডাউনলোড। আপনি কি কোনো কাজ করতে গড়িমড়ি করেন। প্রায়শই নিজের ভেতরে অস্থিরতা অনুভব করেন...

জানালার ওপাশে pdf বই ডাউনলোড

জানালার ওপাশে pdf বই ডাউনলোড। জানালার ওপাশে 'হ্যালো' 'হ্যাঁ, বলো।' 'আমার মেসেজ পাওনি তুমি?' “পেয়েছি।' ‘কয়টা পেয়েছো?” 'গুনিনি।' 'গুনিনি মানে?' 'গুনিনি মানে এগজ্যাক্ট বলতে পারব না...

ইন্দুবালা ভাতের হোটেল pdf বই ডাউনলোড

ইন্দুবালা ভাতের হোটেল pdf বই ডাউনলোড। কুমড়ো ফুলের বড়া। জানলার কাছে বসন্তের নরম রোদে সার দিয়ে সাজানো আছে...

আরশিনগর pdf বই ডাউনলোড

আরশিনগর pdf বই ডাউনলোড। ছেলেবেলার দীর্ঘসময়জুড়ে যে ভয়ঙ্কর নেশায় বুঁদ হয়ে ছিলাম, তার নাম ‘কেরছা’। কেরছা মানে, কেচ্ছা,...
Show Social Site
Hide Social Site