দ্যা সার্জন pdf বই ডাউনলোড

70

দ্যা সার্জন

দ্যা সার্জন pdf বই ডাউনলোড। আজকে তারা মেয়েটির লাশ খুজেঁ পাবে। ঘটনাগুলো ঠিক কিভাবে ঘটবে আমি জানি। মনে মনে কল্পনা করতে পারছি সব স্পষ্টভাবেই, সন্নিবেশ করতে পারছি ঠিক কিভাবে তার লাশটি আবিস্কৃত হবে সেই মুহূর্তগুলোকে।

সকাল নয়টার সময় কেন্ডাল অ্যান্ড লর্ড ট্র্যাভেল এজেন্সির নাকউঁচু স্বভাবের মেয়েগুলো তাদের নিজ নিজ ডেস্কে চলে আসবে, পরিপাটি করে ম্যানিকিউর করা নখগুলোর সাহায্য কম্পিউটারের কিবোর্ড নিজেদের মত টাইপের কাজ শুরু করবে তারা।

আরও দেখুনঃ দ্য লাস্ট ওরাকল pdf বই ডাউনলোড

হয় মিসেস স্মিথের জন্য ভূমধ্যসাগরীয় অঞ্চলে ক্রুজের ব্যবস্থা করবে, নয়তো মি. জোনসের জন্য ক্লোস্টারে স্কি-ভ্যাকেশনের । মিস্টার এবং মিসেস ব্রাউনের জন্য ও বছর নতুন কিছু ব্যবস্থা থাকছে তাদের তরফ থেকে, যা কিনা অন্যান্য বছরের থেকে একেবারে আলাদা হবে। হয় তাদেরকে চিয়াং মাই-এ পাঠানোর ব্যবস্থা করবে।

নয়তো মাদাগাস্কার, কিন্তু বিরক্তিকর কোন জায়গায় পাঠানো হবে না। মোট কথা, তারা ভ্রমণের ক্ষেত্রে আরামদায়ক এবং রোমাঞ্চকর বিষয়টি নিশ্চিত করে কেন্ডাল অ্যান্ড লর্ডের মূলনীতি, আরামদায়ক রোমাঞ্চকর ভ্রমণ। খুব ব্যস্ত এজেন্সি এটা, কম সময়ই এখানে কোন ফোনের রিং বাজতে থাকা অবস্থায় পাওয়া যায়।

আরও দেখুনঃ লোকে কী বলবে pdf বই ডাউনলোড

অন্যান্য ডেস্কে থাকা মেয়েগুলো খুব কম সময়ের মধ্যেই বুঝতে সক্ষম হবে, তাদের সহকর্মি ডায়ানা নিজের ডেস্কে নেই আজ। তাদের মধ্যে কেউ ডায়নার ব্যাক-বের বাড়িতে ফোন করবেই, আর ফোনটা ক্রমাগত রিং হতে থাকা অবস্থায় পাবে তারা। প্রথমে ধরে নেবে ডায়ানা গোসলে রয়েছে শুনতে পায়নি ফোনের রিং। অথবা সে এরইমধ্যে অফিসের আসার পথে আছে।

এক ডজন সম্ভাব্য চিন্তা ফোন করা মানুষটির মাথায় ঘুরপাক খেতে থাকবে। কিন্তু দিন গড়াবে, আর বারবার ফোন করার পরও তারা কোন সাড়া পাবে না। এভাবেই সবার মনে ভয়ঙ্কর একটি চিন্তা চলে আসবে। আমি ধারণা করছি বিল্ডিং সুপারিটেন্ডেটই সর্বপ্রথম ডায়ানার কোন একজন সহকর্মিকে অ্যাপার্টমেন্টে ঢোকার সুযোগ করে দেবে।

আরও দেখুনঃ বিজ্ঞানের বিস্ময় এক্সরে pdf বই ডাউনলোড

নিচে দ্যা সার্জন pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

দ্যা সার্জন pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ বাতিঘর প্রকাশনী 
বইয়ের ধরণঃ অনুবাদ
বইয়ের সাইজঃ 20.2 MB
প্রকাশ সালঃ ২০১৬ ইং
বইয়ের লেখকঃ টেস গেরিটসেন
বইয়ের অনুবাদঃ সান্তা রিকি


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now


বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন