দৌজ ইন পেরাল pdf বই ডাউনলোড

1

দৌজ ইন পেরাল pdf বই ডাউনলোড । পাঁচদিন ধরে একনাগাড়ে বয়ে চলেছে খামসিন। মরুভূমির আকাশজুড়ে ধুলার মেঘ ধেয়ে আসছে তাদের দিকে। হেক্টর ক্রস কাঁধের চারপাশে ডোরাকাটা নকশার কাপড় পেঁচিয়ে চোখে পড়েছে মরুভূমির গগলস। যদিও তার ঘন দাড়ি মুখের বেশিরভাগটাই রক্ষা করছে।

কিন্তু অনবৃত অংশে বালির কণা যেন সুঁচ ফোটাচ্ছে। এর পরও বাতাসের গর্জন ভেত করে কাছে এগিয়ে আসা হেলিকপ্টারের শব্দ কান এড়াল না ক্রসের। চারপাশে জড়ো হওয়া মানুষদের দিকে না তাকিয়েও বেশ বুঝতে পাল যে কেউই হেলিকপ্টারের শব্দ সম্পর্কে অবগত নয়। তাদের বেশির ভাগের চেয়ে হেক্টর অন্ত বছর দশেকের বড়ো।

এছাড়া দলনেতা হিসেবেও তাকে অবশ্যই তীক্ষ্ণ এবং দ্রুতগতির হতে হবে। এরপর উত্থম্যান ওয়াদ্দা দৃষ্টি বিনিময় করল ক্রসের সাথে। হেক্টর প্রায় অন্যদের অগোচরে সম্মতিসূচক মাথা নাড়ল। হেক্টরের বিশ্বস্ত সহচরদের একজন উথম্যান।

এই অটুট বন্ধুত্ব শুরু হয়েছে বহু বছর আগে। যখন বাগদাদের রাস্তায় স্নাইপার বৃষ্টির মাঝে জ্বলন্ত গাড়ির নিচ থেকে ধাক্কা দিয়ে হেক্টরকে রক্ষা করেছিল উথম্যান। সে সময় সুন্নি মুসলিম হিসেবে হেক্টর উথম্যানকে সন্দেহের চোখে দেখলেও সময়ের সাথে সাথে উথম্যান তার নির্ভরযোগ্যতা প্রমাণ করেছে। এখন দুজনে প্রায় অবিচ্ছেদ্য।

আরও দেখুনঃ
দ্য ওয়ান মিনিট ম্যানেজার pdf বই ডাউনলোড
দ্য অ্যালকেমিস্টস সিক্রেট pdf বই ডাউনলোড

অন্য গুনাবলির সাথে সাথে হেক্টরকে আরবি ভাষাও শিক্ষা দিয়েছে উথম্যান। ফলে হেক্টর যথেষ্ঠ দক্ষতা লাভ করেছে মৌখিক আরবিতে । তাই একজন সুদক্ষ ব্যক্তির পক্ষেই কেবল সম্ভব হবে হাতে নাতে ধরা যে আরবি হেক্টরের মাতৃভাষা নয়।

অনেক ওপরে সূর্যমামার কারসাজিতে হেলিকপ্টারের দানবীয় ছায়াকে মনে হলো মেঘের ফাঁকে জাদুর লণ্ঠনের মতো। লাল রঙে অঙ্কিত বিশাল রাশান এমআই এল-২৬ ও সাদা অক্ষরে লেখা ব্যানক অয়েল ল্যান্ডি প্যাডের মাত্র ৩০০ ফুট উচ্চতায় পৌঁছালে পরিষ্কারভাবে দৃষ্টি গোচর হলো।

সিডি এল রাজিগো কোম্পানীর হেডকোয়ার্টারে বসে হেলিকপ্টারের একমাত্র আরোহী গুরুত্ব সম্পর্কে যথেষ্ঠ অবগত হেক্টর রেডিওর মাধ্যমে পাইলটের সাথে যোগাযোগ করতে তৎপর হয়ে উঠল।

নিচে দৌজ ইন পেরাল pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

দৌজ ইন পেরাল pdf বই ডাউনলোড

প্রকাশকঃ রোদেলা প্রকাশনী
বইয়ের ধরণঃ অ্যাডভেঞ্চার
বইয়ের সাইজঃ 13 MB 
প্রকাশ সালঃ 2014 ইং 
বইয়ের লেখকঃ উলবার স্মিথ
অনুবাদঃ জেসি মেরী কুইয়া

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন