দুর্ঘটনা pdf বই ডাউনলোড

12

দুর্ঘটনা pdf বই ডাউনলোড। কেবিনের সামনের ডেক চেয়ারে বসে পড়তে পড়তে মনোযোগটা বারে বারে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছিল। স্টিমার চলতে শুরু করে দিয়েছে, কাঠের চাকায় উঠছে আহত জনের ক্ষুব্ধ আর ত্রুদ্ধ গর্জন। কচুরির ঝাঁক ছিন্ন-ভিন্ন করে আর জলে সমুদ্রের ঢেউ জাগিয়ে স্টিমার এগিয়ে চলছে। সকালের রোদে নদীর জল কাচের গুড়োর মতো জ্বলছে, ইলিশ মাছের সন্ধানে লম্বা জাল ছড়িয়ে নেচে চলেছে জেনে ভিঙির বহর । হাতের ডিটেকটিভ উপন্যাসে তখন ঘটনার ভয়ংকর আতঙ্ক।

তিনটে খুন করে আর দুর্মূল্য পান্নার ড্রাগনটা হস্তগত করে দস্যু সর্দার ক্যাং চু পলাতক। বাঙালি ডিটেকটিভ সমুদ্র রায় তাকে ধরবার জন্য ইরাবতী নদিয়ে দিয়ে লঞ্ছ চুটিয়েছে পূর্ণবেগে। এমন সময় জলের তলায় প্রলংয়ঙ্কর শব্দে কী ফাটল? চুম্বক মাইন? কিছু বোঝা গেল না। কিন্তু মুহুর্তে ডিটেকটিভ সমুদ্র রায় লঞ্চ থেকে উত্তেজনায় গায়ের লোমগুলো যখন দাড়িয়ে উঠতে যাবে ঠিক সেই সময় ইন্দিরা চৌধুরী অন্যমনস্ক হয়ে গেল।

আরও বই দেখুনঃ

বইটি মুখের সামনে ধরে কান খাড়া করে শোনবার চেষ্টা করতে লাগল কথাগুলো। স্টিমারের অবিশ্রাম গর্জনের মধ্যে দিয়েও সেই কলকাকলি বেশ স্পষ্ট ভাবেই কানে আসতে লাগল। ওরা দুজনের দাঁড়িয়েছে ফ্রন্ট ডেকের রেলিং ধরে ইন্দিরার দিকে পিঠ দিয়ে। সুন্দর ছেলেটি, আরও সুন্দর মেয়েটি। বিশৃঙ্খল হাওয়ায় ওদের চুল উড়ছে, শাড়ী উড়ছে, উড়ছে পাঞ্জাবির প্রান্ত।

বাতাসে ভাসছে একটা মৃদু-মধুর সুরভী। ওরা এখন নিজেদের মধ্যে নিমগ্ন। সত্যি বড্ড খিদে পেয়েছে। ছেলেটির গলা। মেয়েটি ধমক দিলে; তুমি ব্ড্ড টেুক বিভাস। স্টিমারের ওঠবার আগে অতগুলো খেয়ে এলেনা রেস্তোরাঁ থেকে? এখন আবার খেলে অসুখ করবে না? না কিছুতেই না। ছেলেটি জোর গলায় প্রতিবাদ করলে, জানো আমি ডাক্তার? আমাদের কখনও অসুখ করে না।

সত্যি ইলু, তোমার টিফিন-ক্যারিয়ারের গলদা চিংড়িগুলো- আবার? ইলু অথবা ইলা এবার কড়া ভাবে শাসন করে দিলে; ফের গলদা চিংড়ির নাম করেছ কি টিফিন- ক্যারিয়অর সুদ্ধু নদীতে ফেলে দেব। দশটার আগে একটুকরো কিছু খেতে পাবে না। ডাক্তার। ছাই ডাক্তার তুমি! এম-বি পাস করেছ খালি মানুষ মারতে। শাসিত হয়ে বিভাস চুপ করে রইল। 

নিচে দুর্ঘটনা এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

দুর্ঘটনা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ     
বইয়ের ধরণঃ  উপন্যাস 
বইয়ের সাইজঃ  4.38  MB
প্রকাশ সালঃ   
বইয়ের লেখকঃ  নারায়ন গঙ্গোপাধ্যায় 
অনুবাদঃ    

 


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now
বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন