থৃ মিসটেকস অব মাই লাইফ pdf বই ডাউনলোড

22

থৃ মিসটেকস অব মাই লাইফ pdf বই ডাউনলোড । “শালা কী জন্যে আবার তোকে নড়তে হল?” টিভিতে স্টেডিয়ামের হৈচৈ ছাড়িয়ে শোনা গেল ইশের কণ্ঠটা। মেঝে থেকে সোফায় এসে বসেছি আমি।

”হুহ?” আমি বললাম। ইশানের বাড়িতে আছি আমরা-ইশান, অমি এবং আমি। ইশানের মা আমাদের জন্য চা আর খাকরা নিয়ে এসেছেন। “সোফায় বসে নাশতা খেতে বেশি আরাম লাগে। এজন্যই নড়ে বসলাম।”

“টেন্ডুলকার আউট হয়ে গেছে। ধুর, এরকম সময়ে! অমি, কোন রকম নড়া চড়া করবি না। পরের পাঁচ ওভারে কেউ যেন না নড়ে।”

টিভির দিকে তাকালাম আমি। জেতার জন্য ২৮৩ লক্ষ্য নিয়ে এগুচ্ছিলাম আমরা। িএক বল আগে ইন্ডিয়ার স্কোর ছিল পঁয়তাল্লিশ ওভার শেসে দুই উইকেটে ২৫৬। আট উইকেট বাকি আছে। পাঁচ ওভারে সাতাশ রান দরকার। ক্রিজে আছে টেন্ডুলকার। সহজ ব্যাপার। পরিস্থিতি িএখনও ইন্ডিয়ার অনুকূলে। কিন্তু টেন্ডুলকার আউট হয়ে গেছে। সেই কারণেই ভাঁজ পড়েছে ইশানের কপালে।

“খাকরাগুলো মচমচে”, অমি বললে ইশান তীব্র দৃষ্টিতে তার দিকে তাকাল। জাতীয় দূর্যোগের এই সময় তার চটুল আনন্দের জন্য ভৎর্সনা দেখা গেল সেই দৃষ্টিতে। অমি এবং আমি চায়ের কাপ পাশে রেখে দিলাম। বিষন্ন দেখাচ্ছে আমাদের।

আরও দেখুনঃ
প্রেমের গল্প pdf বই ডাউনলোড
দ্য সেভেনথ স্ক্রৌল pdf বই ডাউনলোড

টেন্ডুলকার চলে যাবার সময় লোকজন হাত তালি দিচ্ছে। জাদেজা ক্রিজে এসে আরো ছয় রান যোগ করল। ছেচল্লিশ ওভার শেষ। ইন্ডিয়া তিন উইকেটে ২৬২ । হাতে সাত উইকেট আছে। চার ওভারে জেতার জন্য আরো একুশ রান দরকার। ওভার ৪৬।

“১২২ করেছে সে। তার কাজ সে করে দিয়ে গেছে। আর মাত্র কয়েকটা শট মারতে পারলেই হল। এত উত্তেজিত কেন তুই?” বিরতির সময় বললাম। চায়ের কাপের জন্য হাত বাড়ালাম আমি। কিন্তু ইশান আমাকে হাত দিতে বারণ করল।

ম্যাচের নিয়তি নির্ধারণ না হওয়া পর্যন্ত আমরা কোন কিছুতেই মাতব না। ইশান কোন কারণে আমাদের উপর খুব বিরক্ত। ম্যঅচ চলছে ভাদোদরায়। আহমেদাবাদ থেকে মাত্র দু’ঘন্টা দুরত্ব। তারপরও আমরা যেতে পারি নি – এক, কারণ আমাদের টাকা নেই, দুই, দু’দিন পরে আমার করেস্পন্ডেন্স পরীক্ষা।

নিচে থৃ মিসটেকস অব মাই লাইফ pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

থৃ মিসটেকস অব মাই লাইফ pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ অনুবাদ
বইয়ের সাইজঃ 9.90 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ চেতন ভগত
অনুবাদঃ ইশতিয়াক আহমেদ


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now


বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন