থিংক অ্যান্ড গ্রো রিচ pdf বই ডাউনলোড

170

থিংক অ্যান্ড গ্রো রিচ pdf বই ডাউনলোড । think and grow rich bangla pdf download এই বইয়ের প্রতিটি অধ্যায়ে টাকা তৈরীর যে গোপন কথা বরা হয়েছে তা পাঁচ শতাধিকেরও বেশি মানুষকে ধনবান করেছে। এ মানুষগুলোকে আমি দীর্ঘসময় ধরে পর্যবেক্ষণ করেছি।

এ সিক্রেটটি আমার মনোযোগ কাড়ে এন্ড্র কার্ণেগি দ্বারা, সিকি শতাব্দিরও আগে। প্রিয়দর্শন বুড়ো স্কটম্যানটি আমার মস্তিস্কে অজান্তেই প্রবেশ করে যান। তখন আমি বালক মাত্র। তিনি তখন তার চেয়ারে বসেছিলেন, ঝিকমিক করছিল চোখ, আমাকে সতর্কভাবে লক্ষ্য করছিলেন দেখতে যে তিনি আমাকে যা বলেছেন তার গুরুত্ব বুঝবার মতো যথেষ্ঠ মগজ আমার রয়েছে কি না?

তিনি যখন দেখলেন আমি তার আইডিয়াটি ধারণ করতে পরেছি, জানতে চাইলেন কুড়ি বছর কিংবা তার চেয়েও বেশি সময় ধরে আমি নিজেকে প্রস্তত করতে পারব কি না সেই জগত এবং সেই বাগ্মী পুরুষদের মাঝে প্রবেশ করার জন্য, যারা কোন রকম সিক্রেট ছাড়াই ব্যর্থতার মাঝ দিয়ে চালিত করেছেন জীবন। আমি বললাম, আমি পারব এবং মিঃ কার্নেগীর সহায়তায় আমি আমার প্রতিশ্রুতি রক্ষা করেছিলাম।

এ বইতে সেই সিক্রেট বা গোপনীয়তার কথা রয়েছে যেখানে সহস্রাধিক মানুষের প্রাকটিক্যাল টেস্ট গ্রহণ করা হয়েছে, জীবনের প্রতিটি দিক ছুয়ে দেখা হয়েছে। এটি ছিল মিঃ কার্নেগীর আইডিয়া। সেই ম্যঅজিক ফর্মূলা যা তাকে অপরিসীম ধনসম্পদ দিয়েছে, তিনি সেইসব লোকের কাছাকাছি গেছেন যাদের অনুসন্ধান করার সময় নেই যে লোকে কীভাবে অর্থ বানা, এবং তার আশা ছিল আমি ফর্মূলাটি নারী-পুরুষের অভিজ্ঞতা দ্বারা পরীক্ষা করতে সক্ষম হবো।

আরও দেখুনঃ
সূর্যের দিন pdf বই ডাউনলোড
তারা তিনজন pdf বই ডাউনলোড

এ ফর্মূলার গভীরতা বা সম্পূর্ণতা হাতে কলমে দেখিয়ে দিতে পারব। কার্ণেগি সাহেব বিশ্বাস করেছিলেন ফর্মুলাটি সকল পাবলিক স্কুল এবং কলেজে শেখানো উচিৎ। এবং তার মতে, এটি সঠিকভাবে শেখানো হলে গোটা শিক্ষা ব্যবস্থায় একটি বিপ্লব ঘটে যাবে এবং স্কুলে যে সময় অতিবাহিত করা হয় তারচেয়ে অর্ধেক সময় ব্যয় করলেই চলবে।

এই বইতে বিশ্বাস নিয়ে যে অধ্যায়টি আছে তাতে আপনি পাঠ করবেন বিখ্যাত ইউনাইটেড স্টেটস স্টিল কর্পোরেশন এর আশ্চর্য কাহিনী।

নিচে থিংক অ্যান্ড গ্রো রিচ pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

থিংক অ্যান্ড গ্রো রিচ pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ অনুবাদ
বইয়ের সাইজঃ 5.47 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ নেপোলিয়ন হিল
বইয়ের অনুবাদকঃ অনীশ দাস অপু

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন