ত্রিনিত্রি রাশিমালা pdf বই ডাউনলোড

5

ত্রিনিত্রি রাশিমালা pdf বই ডাউনলোড । আমি দীর্ঘ সময় খোলা জানালার সামনে পাড়িয়ে আছি। বাইরে আবছা অন্ধকার, আকাশে সম্ভবত মেঘ করেছে, দক্ষিণের একটা নিম্নচাপ এই এলাকার ওপর দিয়ে যাবার কথা। মেঘ আমার বড় ভাল লাগে, কিন্তু আজ আমি মেঘের জন্যে অপেক্ষা করছি না।

দিনের আলো নিতে যখন অন্ধকার নেমে আসে, নিচের আদগন্ত বিস্তৃত শহরে যখন একটি একটি করে মনের মতো আলো ফুটতে থাকে তখন সেটি দেখতেও আমার খুব ভাল লাগে, কিন্তু আজ আমি সেটাও দেখছি না। আমার মন আজ বড় বিক্ষিপ্ত, আমার ভালবাসার মেয়েটি আজ আমাকে ছেড়ে চলে গেছে।

আমার হঠাৎ ত্রিশার কথা মনে পড়ল, সাথে সাথে বুকের ভিতর কোথায় জানি যন্ত্রণা করে ওঠে। কিছুক্ষণ আগেও ত্রিশা এই ঘরে ছিল। আমি আর ত্রিশা মুখোমুখি বসেছিলাম। ত্রিশা বসেছিল আমার খুব কাছে, এত কাছেযে আমি তার নিঃশ্বাসের শব্দ শুনতে পাচ্ছিলাম। জানালা দিয়ে ঠাণ্ডা বাতাস আসছিল।

সেই বাতাসে তার মাথার চুল উড়ে উড়ে যাছিল, আমার খুব ইচ্ছে করছিল হাত দিয়ে আমি তার চুল স্পর্শ করি কিন্তু আমি চুপ করে বসে তার মুখের দিকে তাকিয়েছিলাম, আমি বুঝতে পেরেছিলাম সে আজ আমাকে ছেড়ে চলে যাবে।

ত্রিশা অনেকক্ষণ বিষন্ন মুখে আমার দিকে তাকিয়ে থেকে হঠাৎ হাত বাড়িয়ে আমার কপাল থেকে কয়েকটা চুল সরিয়ে নরম গলায় ডেকে বলেছিলি, রিকি-

আরও দেখুনঃ
মেতসিস pdf বই ডাউনলোড
তিন্নি ও বন্যা pdf বই ডাউনলোড

আমি কোন কথা না বলে তার কে চোখ তুলে তাকিয়ে হয় তখন সে কেমন যেন চেষ্টা করে নিজেকে একটু শক্ত করে বলেছিল, আমি তোমাকে একটা কথা বলতে চাই রিকি।

আমি খুব সাবধানে একটা নিঃশ্বাস গোপন করে বলেছিলাম, তুমি কি বলবে। আমি জানি ত্রিশা।

ত্রিশা তখন খুব অবাক হয়ে আমার দিকে তাকিয়ে বলেছিল, তুমি জানো?

হ্যাঁ আমি জানি। আমি কিছুক্ষন চুপ করে থেকে নরম গলায় বলেছিলাম, তুমি আমাকে ছেড়ে চলে যাবে, ত্রিশা।

আমার কথা শুনে ত্রিশা সমকে উঠেছিল, তার মুখ হঠাৎ রক্তশূণ্য হয়ে গিয়েছিল। অনেকক্ষণ চেষ্টা করে সে নিজেকে সামলে নিয়ে জিজ্ঞেস করেছিল, তুমি কেমন করে এটা জানলে?

নিচে ত্রিনিত্রি রাশিমালা pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ত্রিনিত্রি রাশিমালা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ অনন্যা প্রকাশনী
বইয়ের ধরণঃ সায়েন্স-ফিকশন
বইয়ের সাইজঃ 7.87 MB
প্রকাশ সালঃ 2004 ইং
বইয়ের লেখকঃ মুহাম্মদ জাফর ইকবাল


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now
বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন