ডেথ ট্রায়াঙ্গেল pdf বই ডাউনলোড

27

ডেথ ট্রায়াঙ্গেল pdf বই ডাউনলোড । পাহাড় থেকে জল ঝাঁপ দেওয়ার মুহূর্তে গর্জনের ধ্বনি কানে বাজছিল। হুড়মুড়িয়ে পড়া ধ্বংসাবশেষ আমায় পিষে ফেলেছে। আমার লক্ষ্য গড়ানো বলের দিকে।ভাগ্যিস বিস্ফোরণের সময় পিছনে সরে এসেছিলাম। ভয়ে বা দ্বিদ্ধা দ্বন্ধের সময়টা কেটে গেছে। সময় মতো নিজেকে বের না করলে নির্ঘাত মারা পড়তাম।

বস্তুটা লাফিয়ে আমার নৌকার পেছনে এসে পড়ল। মেঝের আবর্জনার মধ্যে পায়ের টো-ভর দিয়ে নিজেকে দূরে সরিয়ে দিলাম। ফেলিনশুভ্র জলের মাথায় বস্তুটি ভেসে উঠতে তারপর বিপদজনক সীমার অতিক্রম করতে দেখলাম। পিছনে ফেলিন জলোচ্ছ্বাস ফেনায় ফেনায় নাক ভরে যায়। ঢেউ যেন কারুকযময় সিমন্টের। ঝাঁপিয়ে পড়ল বাঁ কাঁধে।

একটা টানেল দেখা যায়। ডানদিকে ধেয়ে আসা উত্তাল ঢেউ বাঁদিকে জলপ্রপাতের মত আছড়ে পড়ে। ফেনোল্লাস জলরাশির ঔদ্ধত্যের জবাব দিতেই যেন আমি ক্রমশ সংকীর্ণ সুড়ঙ্গের দিকে ছুটে চললাম। নৌকায় দুপায়ে ভর দিয়ে আমি আমার চেহারাটার ভারসাম্য রাখার চেষ্টা করছিলাম। লহমায় এক ঢেউ এসে আমাকে গ্রাস করে নিচ্ছিল। পরেক্ষণেই রৌদ্রালোকে উদ্ভাসিত হলাম। রৌদ্রঝলক সাময়িক অন্ধ করে দেয়। মুহূর্তে দুর্বল লাগে নিজেকে।

আরও দেখুনঃ
একতারা pdf বই ডাউনলোড
পাঁচটি রহস্য উপন্যাস pdf বই ডাউনলোড

এই অভিযানে বহুকাল পর দারুণ রোমাঞ্চকর এক অভিঙ্গতা হল। দশ গজ দূর থেকে দেখা যায়- তীরের বালুকাবেলায় জোনা যেঙন ঠিক এক বালিকার মতই ছুটতে ছুটতে আসছে। নৌকা থেকে লাফ মেরে এই দূরত্বটা অতিক্রম করি দ্রুত চারটি স্ট্রোকে। জোনার সঙ্গে পরিচিত হবার আগে ভালই সাঁতার জানতাম।

কিন্তু আমাকে প্রতিযোগিতা মূলক সাঁতার ও ভয়ঙ্কর সব অভিযানের শিক্ষা দিয়েছে। আগে থেকে এমন আরো বেশী ক্ষিপ্ত। সম্প্রতি প্লাস্টিক সার্জারি হওয়াতে আমার চামড়া নোনা জলের স্পর্শে শিউরে কাঁপতে থাকে। জোনার কাছাকাছি যেতেই টের পাই এ কাঁপন শুধুই যৌনাবেশ । ওর চোখ বলে দেয় সেও অংশীদার।

ওর তামাটে দুবাহু আমায় ছুঁয়েছে। বিকিনি ভেদ করে ভারী স্তন দ্বয় স্পষ্ট হয়ে ওঠে। ধীরে
ধীরে ওর কাঁধের বিকিনির ফিতেগুলি খুলে দিই আমি এবং আমার ভিজে পোশাক খুলে আঁকড়ে ধরি, জোনা গা ঘষতে থাকে। বালিয়াড়িতে পড়ে যাই দুজন। ও কোমর বেকিয়ে এগিয়ে দেয় দৃঢ় স্তন।

নিচে ডেথ ট্রায়াঙ্গেল pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ডেথ ট্রায়াঙ্গেল pdf বই ডাউনলোড

প্রকাশকঃ সাহিত্য আর্কাইভ
বইয়ের ধরণঃ অ্যাডভেঞ্চার
বইয়ের সাইজঃ 1.83 MB
প্রকাশ সালঃ 2014 ইং
বইয়ের লেখকঃ জেমস হেডলী চেজ
অনুবাদকঃ পৃথ্বীরাজ সেন

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন