টাইট্রন একটি গ্রহের নাম pdf বই ডাউনলোড

Date:

Share post:

টাইট্রন একটি গ্রহের নাম pdf বই ডাউনলোড । তরুণী মা’টি অনেক কষ্ট করে উঠে দাঁড়িয়ে দোলনাঅয় শুয়ে থাকা শিশুটির দিকে তাকাল। মা’কে দেখে শিশুটির দাঁতহীন মুখে একটি মধুর হাসি ফুঠে ওঠে। সে চঞ্চল হয়ে ওঠে এবং একসাথে দুই হাত আর দুই পা নাড়তে থাকে, ইঙ্গিতটি খুব স্পষ্ট, সে মায়ের কোলে উঠতে চায়।

মায়ের শিশুটিকে কোলে নেওয়ার ক্ষমতা নেই, দুর্বল হাতে শিশুটির মুখ স্পর্শ করে ফিসফিস করে বলল, “বেঁচে তাকিস বাবা। একা হলেও বেঁচে থাকিস।”

শিশুটি মায়েল কথঅর অর্থ বুঝতে পারল না কিন্তু কথার পেছনের ভালোবাসা আর মমতাটুকু অনুভব করতে পার। সে হঠাৎ করে আরো চঞ্চল হয়ে ওঠে, দুই হাত আর দুই পা ছোড়ার সাথে সাথে মুখ দিয়ে সে একধরনের অব্যক্ত অর্থহীন শব্দ করল।

মা আবার কিছু একটি বলতে যাচ্ছিল, কিন্তু হঠাৎ করে সে কাশতে শুরু কেরে এবং কাশির সাথে সাথে ঝলকে ঝলকে রক্ত বের হয়ে আসে। তরুণী মা’টি অনেক কষ্ট করে সোজা হয়ে দাঁড়িয়ে আছে। ক্রিনিটি তৃতীয় মাত্রার একটি রোবট, অনেকদিন থেকে সে এই পরিবারকে দৈনন্দিন কাজে সাহায্য করে আসছে।

তরুণী মা একটু শক্তি সঞ্চয় কের বলল, “ক্রিনিটি, আমার সমঅয় শেষ হয়ে এসেছে। আমি তোমাকে যা বলি তুমি একটু মন দিয়ে শোনো।”

আরও দেখুনঃ
রবো নিশি pdf বই ডাউনলোড
ছুটি pdf বই ডাউনলোড

ক্রিনিটি কোনো কথা বলল না, সে জানে মানুষ বেশিরভাগ সময়ই অর্থহীন কথা বলে। মানুষেল যে কোনো কথাই তার গুরুত্ব দিয়ে শুনতে হয়, সেটি আলাদভাবে তাকে বলার প্রয়োজন নেই। তরুণী মা’টি একটি বড় নিঃশ্বাস নিয়ে বলল, “আমার মনে হয় নিকি বেঁচে যাবে। যে ভাইরসটি পৃথিবীর প্রত্যেকটি মানুষকে মেরে ফেলচে সেটি আমার এই বাচ্চাটিকে মারতে পারেনি। আমার এই বাচ্চার শরীরে এই ভাইরাসের প্রতিষেধক আছে।”

ক্রিনিটি বলল, “তোমার ধারণা সত্যি। এই ভাইরাসের আক্রমণে সবার আগে শিশুরা মারা গেছে। নিকির কিছু হয়নি।”

“আমি আর কিছুক্ষণের মাঝেই মারা যাব ক্রিনিটি। তখন এই নিকিকে দেখার কেউ থাকবে না। কেউ থাকবে না।” তরুণী মা কষ্ট করে একটি কাশির দমক সামলে নিয়ে বলল, “ক্রিনিটি, তখন তোমাকে এই বাচ্চাটাকে দেখতে হবে।

নিচে টাইট্রন একটি গ্রহের নাম pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

টাইট্রন একটি গ্রহের নাম pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ সায়েন্স-ফিকশন
বইয়ের সাইজঃ 11.9 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ মুহাম্মদ জাফর ইকবাল


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now
বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন

Related

জানালার ওপাশে pdf বই ডাউনলোড

জানালার ওপাশে pdf বই ডাউনলোড। জানালার ওপাশে 'হ্যালো' 'হ্যাঁ, বলো।' 'আমার মেসেজ পাওনি তুমি?' “পেয়েছি।' ‘কয়টা পেয়েছো?” 'গুনিনি।' 'গুনিনি মানে?' 'গুনিনি মানে এগজ্যাক্ট বলতে পারব না...

ইন্দুবালা ভাতের হোটেল pdf বই ডাউনলোড

ইন্দুবালা ভাতের হোটেল pdf বই ডাউনলোড। কুমড়ো ফুলের বড়া। জানলার কাছে বসন্তের নরম রোদে সার দিয়ে সাজানো আছে...

আরশিনগর pdf বই ডাউনলোড

আরশিনগর pdf বই ডাউনলোড। ছেলেবেলার দীর্ঘসময়জুড়ে যে ভয়ঙ্কর নেশায় বুঁদ হয়ে ছিলাম, তার নাম ‘কেরছা’। কেরছা মানে, কেচ্ছা,...

উত্তর খন্ড pdf বই ডাউনলোড

উত্তর খন্ড pdf বই ডাউনলোড। ‘উত্তরখণ্ড' প্রকাশ আমার ব্যর্থতারই নামান্তর। দুই হাজার আট সালে 'আমহমদ ছফা রচনাবলি' আট...
Show Social Site
Hide Social Site