ঘরে বসে আয় করুন pdf বই ডাউনলোড

3999

ঘরে বসে আয় করুন pdf বই ডাউনলোড । জয়িতা ব্যানার্জী সহজ ভাষায়, ফ্রিল্যান্সিং হলো মার্কেটপ্লেসে স্কিল সংক্রান্ত সার্ভিস দেয় এবং অন্যান্য দেশের কোম্পানীর সাথে স্বাধীন ভাবে কাজ করা। ধরুন, আপনি আর্টিকেল লিখতে পারেন। এই কাজটি আপনি দেশে ও দেশের বাইরে ক্লায়েন্টের জন্য করতে পারবেন। যেকোনো দক্ষাত বা স্কিল থাকলে আপনি মার্কেটপ্লেসের সাহায্য নিয়ে ক্লায়েন্টের সাথে যুক্ত হতে পারবেন।

কিন্তু মার্কেটপ্লেসে আসার আগে আপনার উচিত যেকোনো স্কিলে দক্ষ হওয়া। এবং আগে থেকেই স্কিল এবং মার্কেটপ্লেস সম্পর্কে রিসার্চ করা।

যেমন বিয়ের আগে আমরা দেখি না, ছেলেটা কেমন? মেয়েটার পরিবার কেমন? কী পড়াশোনা করেছে? অথবা, কোনো ল্যাপটপ কেনার আগে দেখি না কনফিগারেশন কেমন, আই-কোর কত? গ্রাফিক্সকার্ড আছে কিনা?

তেমনি ফ্রিল্যান্সিংয়ে আসার আগে আপনাকে স্কিল নিয়ে ঘাঁটাঘাঁটি করতে হবে। কিন্তু দিনরাত সবাইকে ফ্রিল্যান্সিং করতে দেখে আর ডলারে বাহারের কথা শুনে, সবার মাথায় েএকটা কথাই ঘুরপাক খেতে থাকে, আরে হ টাকা আসবে কেমনে?

কিন্তু ভাই, তার আগে জানুন আসলে কী শিখতে হবে ফ্রিল্যান্সিং করতে গেলে?

আরও দেখুনঃ
মৃত্যু প্রহর pdf বই ডাউনলোড
ফ্রিল্যান্সিং ইন্টারনেট থেকে আয় pdf বই ডাউনলোড

কোনটা শিখব আমি ফ্রিল্যান্সিংয়ে?

যখন আমাকে কেউ প্রশ্ন করে, “আমি কী শিখব ফ্রিল্যান্সিংয়ে? আমি পড়ালেখার পাশাপাশি কী কাজটি শিখতে পারব?” এত ভাবনা? কিন্তু আমি যদি আপনাকে এমন কিচু শেখাই যা দিয়ে নিজেই খুঁজে বের করতে পারবেন এর উত্তর? এর জন্য আমি আপনাকে ৪ টি স্টেপ ফলো করতে বলব। প্রথম ধাপে, আপনি নিজের কম্পিউটার সম্পর্কে জানবেন।

আপনার বেসিক কম্পিউটার স্কিল কেমন?
কম্পিউটার / ল্যাপটপের মডেল কত?
আই- কোর কত?
মাইক্রোসফ্টএর সফ্টওয়্যার গুলো জানেন?
অপারেটিং সিস্টেম কত?

আপনি যদি এই সকল তথ্য না জানেন, তবে আপনার কম্পিউটার/ ল্যাপটপের “My Computer” অথবা “This PC” এর উপর মাউসের রাইট সাইডে ক্লিক করে “Properties” অপশনে ক্লিক করে দেখে নিতে পারেন।

আমরা ভাবি, ফ্রিল্যান্সিং শেখার জন্য আপনাকে অনেক হাই- কনফিগারেশন ল্যাপটপ / কম্পিউটার লাগে। কিন্তু না, আপনি শুরুতে আপনার কাছে যেই ল্যাপটপ / কম্পিউটার আছে সেটি দিয়েই শুরু করতে পারবেন।

কিছু মানুষ থাকে যারা ফ্রিল্যান্সিংয়ে আসার আগে জানতে চায় তারা কোনো স্কিল শিখবে, যা সহজে শিখতে পারবে। নিচের স্টেপগুলো লক্ষ্য করলে দেখতে পাবেন আপনি কিছু ধাপ দেয়া আছে। যদি আপনার এরকম ইচ্ছে থাকে এবং আপনি বেসিক কম্পিউটার স্কিল নিয়ে সামনে এগয়ে যেতে চান তবে আপনি কিন্তু সহজ স্কিল শিখে নিতে পারেন।

নিচে ঘরে বসে আয় করুন pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ঘরে বসে আয় করুন pdf বই ডাউনলোড

প্রকাশকঃ ১০ মিনিট স্কুল
বইয়ের ধরণঃ অনলাইনে ইনকাম
বইয়ের সাইজঃ 5.70 MB
প্রকাশ সালঃ 2021 ইং
বইয়ের লেখকঃ জয়িতা ব্যানার্জি


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now


বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন