গোল্ডেন ফক্স pdf বই ডাউনলোড

14

গোল্ডেন ফক্স pdf বই ডাউনলোড । সূর্যের আলোয় চকচক করে উঠল প্রজাপতির মেঘ; হালকা বাতাস পেয়ে ছড়িয়ে পড়ল গ্রীষ্মের আকাশে। হাজার হাজার বিস্মিত চোখ উপরের দিকে চেয়ে দেখল এগুলোর চলে যাওয়া। বিশাল জমায়াতের একেবারে সামনের দিকে বসে আছে মেয়েটা, দশ দিন হতে চলল যাকে সে অনুসরণ করছে।

শিকারকে পরখ করছে শিকারি। অদ্ভূত এক অন্তরঙ্গতার মাধ্যমে জেনে নিচ্ছে মেয়েটার প্রতিটি পদক্ষেপ আর আচরণ। কোনো কিছু তার মনোযোগ কেড়ে নিলে কেমন করে সে মুখ ঘুরিয়ে মাথা উঁচু করে তাকায়, কান পেতে কিছু শুনতে চায়, বিরক্তি কিংবা অধৈর্য হলে মাথা ঝাঁকিয়ে কিভাবে তা দূর করে দেয়।

এবারে তো একেবারে নতুন এক ভঙ্গিমায় মুখ তুলে তাকালো পাখনাওয়ালা মেঘখানার দিকে। এতদূর থেকেও সে ঠিকই দেখতে পেল মেয়েটার উজ্জল দাঁতের মারি আর বিস্ময়ে ‘ও’ হয়ে উঠা নরম ঠোঁট দুটো।

সামনের উঁচু মঞ্চে সাদা সাটিনের শার্ট প’রা লোকটা হাতে আরেকটা বাক্স নিয়ে হেসে ফেলল। নাড়া দিতেই বের হয়ে উঠল আরো এক ঝাঁক রঙীন পাখা। হলুদ, সাদা আর অসংখ্য রঙ দেখে সকলের দমবন্ধ হয়ে উঠার যোগাড়। সমস্বরে শোনা গেল “উহুহু”।

গোত্তা খেয়ে এলোমেলো ভঙ্গিতে নিচে নেমে এলো একটা প্রজাপতি। শত শত হাত এগিয়ে এলো ছোঁয়ার জন্যে। কিন্তু কেন যেন এটি বেছে নিল মেয়েটার-ই মুখ। সকলের গুঞ্জন ছাপিয়েও কানে এলা মেয়েটার হাসি। আপন মনে সে ও হেসে ফেলল।

আরও দেখুনঃ
টম সয়ারের দুঃসাহসিক অভিযান pdf বই ডাউনলোড
দুশ্চিন্তাহীন নতুন জীবন pdf বই ডাউনলোড

কপালে হাত দিয়ে খুব সাবধানে দু’হাতের মাঝে প্রজাপতিটাকে নিয়ে নিল মেয়েটা। খানিক তাকিয়ে রইল মুগ্ধ হয়ে। নীলরঙা ওই জোড়া চোখ ভালোভাবেই চেনে সে। হটাৎ করেই সতৃষ্ণভাবে নড়ে উঠল ঠোঁট দু’টো। ফিসফিস করে কিছু বলে উঠল মেয়েটা, কিন্তু শব্দগুলো তার শোনা হলো না।

মন খারাপ ভাব কেটে গিয়ে হাসি ফুটল ওই চমৎকার ঠোঁটে। বৃদ্ধাঙ্গুলের উপর ভর দিয়ে উঁচু হয়ে দাঁড়িয়ে মাথার উপর দুই হাত তুলে ধরল মেয়েটা। দ

দ্বিধায় পড়ে গেল প্রজাপতি। খানিক মেয়েটার আঙুলের ডগায় অপেক্ষা করে অবশেষে উড়ে গেল। শুনতে পেল মেয়েটার কন্ঠ। “উড়ে যাও! আমার জন্য উড়ে যাও।“ একইভাবে সকলেই চিৎকার করে উঠল, “উড়ে যাও! শান্তির জন্য উড়ে যাও!”

নিচে গোল্ডেন ফক্স pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

গোল্ডেন ফক্স pdf বই ডাউনলোড

প্রকাশকঃ রোদেলা প্রকাশনী
বইয়ের ধরণঃ রোমান্টিক অ্যাডভেঞ্চার
বইয়ের সাইজঃ 14.4 MB
প্রকাশ সালঃ 2016 ইং
বইয়ের লেখকঃ উলবার স্মিথ
অনুবাদঃ জেসী মেরী কুইয়া

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন