কাদ্যুসেয়াস pdf বই ডাউনলোড

42

কাদ্যুসেয়াস pdf বই ডাউনলোড । এই কাহিনীর শুরু কয়েক হাজার বছর আগে। প্রখ্যাত শিল্পপতি আজমত উল্ল্যা‘র একমাত্র ছেলে ওয়াসিফ উল্লাহকে নৃশংসভাবে খুন করা হলো। লাশ ঘিরে বিচিত্র সব আঁকিবুকি, একপাশে রাখা সুদৃশ্য চেয়ার, সামনে গামলা ভর্তি মানবরক্ত!

কেসটার দায়িত্ব পড়ে সিআইডির ডিপার্টমেন্ট অব এক্সট্রাঅর্ডিনারি কেসেজ এর উপরে। আড়ালে আবডালে সবাই আবজাব ডিপার্টমেন্ট বলে নাক সিটকায়। এই ডিপার্টমেন্টরই একরোখা গোয়েন্দা রহমান জুলফিকার খুনির খোঁজে গলিঘুঁপচি খোঁজে বেড়ায়। তার সঙ্গি ক্ষ্যাপাটে কনসালটেন্ট শাহজাহান ভূঁইয়া।

এ আখ্যানের আরেক চরিত্র বিলুপ্তপ্রায় ধর্মীয় সংঘটন অ্যানশিয়েন্ট অর্ডার অব দ্য সেক্রেড মাউন্টেনের প্রধান ধর্মগুরু হাইঞ্জ বেকারের উপর কালো আলখাল্লাধারীরা হামলা চালায়। রক্তবন্যা বয় আশুগঞ্জের এক হোটেলে। হোটেলের দেয়ালে আঁকা দুর্বোধ্য সিম্বল আর তারচেয়েও দুর্বোধ্য কিছু কথা।

সুপ্রাচীন এক বইয়ে খোঁজে হন্য হয়ে ঘুরছে এক গোলাপি টাইধারি। পরুনে স্যুটকোট, কাঁধে গল্ফ ব্যাগ। যেখানেই যাচ্ছে বইয়ে দিচ্ছে রক্তের নহর। এদিকে একের পর এক খুন করে যাচ্ছে ম্যঅড ডগ নামের এক ভয়ঙ্কর সিরিয়াল কিলার। হাজার বছর আগে যে কাহিনীর শুরু তার সফল সমাপ্তি কী ঘটবে? নাকি আধারে ছেঁয়ে যাবে ধরণী?

আরও দেখুনঃ
শয়তানের চোখ pdf বই ডাউনলোড
রবিনহুড pdf বই ডাউনলোড

কাদ্যুসেয়াস এক বিচিত্র ধর্মবিশ্বাসের গল্প, কাদ্যুসেয়াস আলো ও আঁধারের গল্প।

আকাশের সুনীল হ্যাঙ্গারে যেন কেউ দাঁদ ঝুলিয়ে দিয়েছে।
রাত গভীর। ঝিরিঝিরি বাতাস বিইয়ে। সারাদিন ভ্যাপসা গরম ছিল, গরমে ঠান্ডা বাতাস যেন শান্তির প্রলেপ বুলিয়ে দেয়।
মেঘের আড়ালে হারা চাঁদ। আবার উঁকি মারে, আবার আড়াল নেয়। চলতে থাকে খেলা।
চাঁদের আলোয় অন্ধকার দূর হয় না, আরো যেন গাঢ় হয়ে ওঠে। বনে বাদাড়ে পথ চলতে খানিকটা সুবিধা হয়, এই যা। তবে খুব যে সুবিধা হয়, তাও না। বিশ্বাস না হয় গিট্টুকে জিজ্ঞেস করে দেখুন না কী বলে?

সেদিন ছিল পূর্ণিমা রাত। বাতাস নেই, ঘুমোট গরম চারদিকে। চাঁদও ছিল শতগুণ উজ্জ্বল। আজকের মত লুকোচুরিতে ব্যস্ত না। টিলা বেয়ে উঠছিল গিট্টু। পেছন দিকে ভাঙা সিঁড়ি আছে, ওদিক যাওয়া যেত।

নিচে কাদ্যুসেয়াস pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

কাদ্যুসেয়াস pdf বই ডাউনলোড

প্রকাশকঃ বাতিঘর প্রকাশনী
বইয়ের ধরণঃ অ্যাডভেঞ্চার
বইয়ের সাইজঃ 6.25 MB
প্রকাশ সালঃ 2017 ইং
বইয়ের লেখকঃ জাহিদ হোসেন


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now
বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন