এন্ট্রাপ্রেনিউর জ্যাক মা pdf বই ডাউনলোড

13

এন্ট্রাপ্রেনিউর জ্যাক মা pdf বই ডাউনলোড । জ্যাকের অনেক জীবনী পাওয়া যায়, এই বইতে আপনাকে সেসব গল্প বলতে যাব না। আমি তাঁর গল্পটি লেসনের পর লেসন এর মাধ্যমে বলে যাব এবং বল তিনি কীভাবে সফলতার সর্বোচ্চ এই স্তরে গিয়ে পৌঁছালেন।

আমরা সবাই সামাজিক জীব, যারা গরিব থেকে ধনী হওয়ার মহান গল্পগুলো শুনতে পছন্দ করি। আমাদের ব্রেইন এই গল্পগুলো পছন্দ করে, কারণ এুগলো আমাদেরকে ওইসব লোকের কাছে নিয়ে যায় যাদের কাছে আমরা পৌঁছতে চাই।

বাস্তব গবেষণায় দেখা গেছে যে এসব অনুপ্রেরণাদানকারী গল্পের সুগভীর প্রভাব রয়েছে আমাদের মস্তিষ্কে এবং এগুলো লক্ষ্যের প্রতি আমাদেরকে অধিক আন্তরিক এবং সহানুভূতিশীল করে তোলে। অধিকন্তু বাস্তব জীবনের ছোঁয়া পাওয়ার জন্য আমাদের ব্রেইন আমাদের ব্যাক্তিগত অভিজ্ঞতার সঙ্গে আন্দোলিত হয়।

আমি নিজেকে একজন লেখক বা একজন সাক্ষাৎকার-গ্রহণকারী হিসেবে দেখছি না। আমি নিজেকে এমন একজন এন্ট্রাপ্রেনিউর মনে করি যার বড়ো কোনো মেন্টরের ব্যাক্তিগত উপদেশ দরকার। তাই যখনই নিয়মিতভাবে আমার চিন্তার প্রক্রিয়ায় ট্রিগার চাপার জন্য কোনো না কোনো ব্যক্তি বা কোনো বিষয়ের সংস্পর্শে আসি, তখনেই চিন্তার রাজ্যে আরও বেশি গভীরে খনন করা বেশ অর্থবহ হয়ে ওঠে।

আরও দেখুনঃ
লাল মানব pdf বই ডাউনলোড
রম্য সমগ্রং pdf বই ডাউনলোড

এসব অবিশ্বাস্য সফলতার গল্পতে আমাদের অনেকেই মনস্তাত্ত্বিকভাবে মুগ্ধ হয়ে থাকেন। কিন্তু যে জার্নি আমাদেরকে শীর্ষে পৌঁছে দিতে পারে, তা চিনতে আমরা ব্যর্থ হই। সফলতা অর্জনের ১০০১ টি পন্থা বিভিন্ন গ্রন্থে পাওয়া যায়। কিন্তু বাস্তবিক ব্যর্থতার ডজনখানে কারণও খুঁজে পাওয়া যায় না।

জ্যাক মা কে কী কী বিষয় বিশ্বের বিশেষভাবে সফল ১% থেকে আলাদা করে রেখেছে? তিনি শুরু করছিলেন শূন্য হাতে। প্রকৌশলগত জ্ঞান তাঁর ছিল না। ছিল না কোনো বিশেষজ্ঞদের প্রস্তু করা প্ল্যান। আলিবাবা-র সফলতার ভিত্তি হলো ই-কমার্স, লজিস্টিক এবং ফিনান্সে? কম্পিটিটিভ এইজ। জ্যাক যাকে বর্ণনা করেছেন, ‘আয়রনট্রায়াঙ্গেল’ বলে।

চীনের সবচেয়ে বড়ো এবং বহুল পরিচিত ই-কমার্স এন্ট্রারপ্রাইজ আলিবাবা – যার নেট ওর্থ $35 বিলিয়ন ডলারের বেশি হওয়াতে জ্যাক এখন চীনের 1.38 বিলিয়ন মানুষের মধ্যে সবচেয়ে ধনী ব্যক্তি।

নিচে এন্ট্রাপ্রেনিউর জ্যাক মা pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

এন্ট্রাপ্রেনিউর জ্যাক মা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ উৎস প্রকাশন
বইয়ের ধরণঃ আত্ম উন্নয়নমূলক বই
বইয়ের সাইজঃ 3.67 MB
প্রকাশ সালঃ 2020 ইং
বইয়ের লেখকঃ উইনসন এনজি
অনুবাদকঃ মোহাম্মদ আব্দুল লতিফ


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now


বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন