এডজাস্ট এভরিহোয়্যার pdf বই ডাউনলোড

38

এডজাস্ট এভরিহোয়্যার pdf বই ডাউনলোড। ১৯৫৮ সালের জুন মাসের এক সন্ধ্যায় আনুমানিক ৬ টার সময় ভীড়ে ভর্তি সুরত শহরের রেলস্টেশনের প্ল্যাটফর্ম নম্বর ৩ এর এক বেঞ্চে বসা শ্রী অম্বালাল মুলজীভাই প্যাটেলরূপী দেহমন্দিরে প্রাকৃতিকভাবে, অক্রমরূপে, বহুজন্ম ধরে ব্যক্ত হওয়ার জন্যে ব্যাকুল দাদা ভগবান পূর্ণরূপে প্রকট হলেন অধ্যাত্নের এক অদ্ভুত আশ্চর্য্য প্রকট হল।

অলৌকিকভাবে এক ঘন্টাতে ওনার বিশ্বদর্শন হল। আমি কে? ভগবান কে? জগত কে চালায়? কর্ম কি? মুক্তি কি? ইত্যাদি জগতের সমস্ত আধ্যাত্মিক প্রশ্নের সমস্ত রহস্য সম্পূর্ণভাবে প্রকাশ হল। এইভাবে প্রকৃতি বিশ্বকে এক অদ্বিতীয় সম্পূর্ণ দর্শন প্রদান করল যার মাধ্যমে হলেন গুজরাত-এর চরোতর ক্ষেত্রের ভাদরন গ্রামনিবাসী পাটীদার শ্রী অম্বালাল মুলজীভাই প্যাটেল যিনি কন্ট্রাকটরি ব্যবসা করেও সম্পূর্ণ বীতরাগী ছিলেন।

আরও বই দেখুনঃ

ব্যবসা তে- ধর্ম থাকা প্রয়োজন, কিন্তু ধর্ম-তে ব্যবসা নয়, এই নীতি অনুসারেই তিনি সম্পূর্ণ জীবন অতিবাহিত করেন। জীবনে কখনও উনি কারোর কাছ থেকে অর্থ নেন নি, উপরন্তু নিজের উপার্জনের অর্থ থেকে ভক্তদের তীর্থযাত্রার নিয়ে যেতেন।

ওনার অদ্ভুত সিদ্ধজ্ঞান প্রয়োগ দ্বারা ওনার যে রকম প্রাপ্তি হয়েছিল তেমনই অন্য মুমুক্ষুদের-ও তিনি কেবল দু ঘন্টাতেই আত্মজ্ঞান প্রাপ্ত করাতেন। একে অক্রম মার্গ বলে। অক্রম অর্থাৎ বিনা ক্রমের আর ক্রম মানে সিড়িঁর পরে সিড়িঁ -ক্রমানুসারে উপরে ওঠা। অক্রম অর্থাৎ লিফট-মার্গ, সংক্ষিপ্ত রাস্তা।

দাদা ভগবান কথিত 

উনি স্বয়ংই ”দাদা ভগবান কে?” এই রহস্য জানাতেন। উনি বলতেন যাকে আপনারা দেখছেন তিনি দাদা ভগবান নন। তিনি তো এ.এম. প্যাটেল; আমি জ্ঞানী পুরুষ আর আমার ভিতর যিনি প্রকট হয়েছেন তিনিই দাদা ভগবান।

দাদা ভগবান তো চৌদ্দ লোকের নাথ। উনি আপনার মধ্যেও আছেন সবার মধ্যেই আছেন, আপনরার মধ্যে অব্যক্তরূপে আছেন, আর আমার মধ্যে সম্পূর্ণরূপে ব্যক্ত অবস্থায় আছেন। এই বইটি যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পড়ার জন্য ডাউনলোড করে নিতে পারেন।

নিচে এডজাস্ট এভরিহোয়্যার  pdf বই  এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

এডজাস্ট এভরিহোয়্যার pdf বই ডাউনলোড

প্রকাশকঃ    
বইয়ের ধরণঃ  এডজাস্ট বিষয়ক
বইয়ের সাইজঃ  13.6 MB
প্রকাশ সালঃ  ২০১৬ সাল 
বইয়ের লেখকঃ  ডাঃ নীরুবেন অমিন 
অনুবাদঃ  


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now


বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন