একটা ভূতের গল্প pdf বই ডাউনলোড

54

একটা ভূতের গল্প

একটা ভূতের গল্প pdf বই ডাউনলোড । আমি তখন ঢাকা কলেজে ইন্টামিডিয়েটে পড়ি, হোস্টেলে থাকি। বাবা কুমিল্লার ডিএসপি, ঠাকুরপাড়ায় বিশাল দোতলা বাসা। বাসার সামনে মাঠ, পাশে পুকুর। হোস্টেলে থাকতে থাকতে যদি মন কেমন কেমন করে, তাহলে বিআরটিসির বাসে করে কুমিল্লায় বাসায় চলে আসি। এক-দুই দিন থেকে আবার ফিরে যাই।

সেরকম ভাবে আমি হুট করে কুমিল্লা এসেছি। আমি একা নই, আমার সঙ্গে আমার কলেজের বেশ কয়েকজন বন্ধু আছে। আমার বড় ভাই হুমায়ূন আহমেদ তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ে, বাসায় এসে দেখি সেও আছে। বাসায় অনেক মানুষ থাকলে যা হয় তাই হলো, সারাদিন গল্পগুজবে কেটে গেল। আমাদের বাসায় গল্পগুজব হলে ঘুরেফিরে সেটা ভূতের গল্পে গিয়ে জায়গা নেয়।

আরও দেখুনঃ ব্যক্তি হুমায়ূন আহমেদ pdf বই

আমার বাবার এসব ব্যাপারে খুব কৌতুহল, তাই বাসাভর্তি ভূত-প্রেত, জৌতিষচর্চা এসবের বই। আমরা সব ভাইবোন জীবনের কোন না কোন পর্যায়ে হাত দেখেছি, প্ল্যানচেট করে চক্রে বসে ভূত নামিয়েছি। কাজেই এবারও গল্পগুজব ভূতের গল্পে আটকা পড়ে গেল। তখন আমার কলেজের বন্ধুরা বড় ভাই হুমায়ূন ভাইকে ধরে বসল, তাদের ভূত এনে দেখাতে হবে। হূমায়ূন আহমেদ রাজি হলো – ঠিক হলো রাত ১২ টায় চক্রে বসা হবে।

সময় কাটানোর জন্য আমি আর আমার বন্ধুবান্ধব সেকেন্ড শো সিনেমা দেখতে গিয়েছি। আমরা যে খুব সিনেমার পোকা তা নয়, কিন্তু বড় ভাইয়ের উৎসাহে গিয়েছি। ভালো ছবি নাকি দেখাচ্ছে।

রাতে বাসায় ফেরার পর ভূত নামানোর জন্য আমরা চক্রে বসেছি। দোতলা বাসার নিচের তলায় কেউ থাকে না। সেখানে একটা বড় ঘর পরিষ্কার করা হয়েছে। মেঝেতে পরিষ্কার চাদর বিছানো হয়েছে, আমারা সবাই হাত-মুখ ধুয়ে পরিষ্কার হয়ে গোল হয়ে বসেছি।

আরও দেখুনঃ আমাদের বুকশেলফ pdf বই ডাউনলোড

বড় ভাই হুমায়ূন আহমেদ ঘরের চারকোনায় চারটা মোমবাতি জ্বালিয়ে দিল। মোমবাতির মৃদু আলোতে একটা ভৌতিক পরিবেশ চলে এসেছে। আমরা কেউ জোরে কথা বলছি না। হুমায়ূন আহমেদ আমাদের ফিসফিস করে নিয়মকানুন বলে দিল, ‘তোমরা কেউ ভয় পাবে না। প্রেতাত্মা যদি চলে আসে, আমাদের কারও ওপর সেটা ভর করবে। তার সঙ্গে শান্তভাবে কথা বলবে।’

নিচে একটা ভূতের গল্প  pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

একটা ভূতের গল্প pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ভূতের গল্প
বইয়ের সাইজঃ 0.2 MB
প্রকাশ সালঃ 2012 ইং
বইয়ের লেখকঃ মুহাম্মদ জাফর ইকবাল

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন