ইট দ্যাট ফ্রগ pdf বই ডাউনলোড

143

ইট দ্যাট ফ্রগ pdf বই ডাউনলোড । বইটি হাতে নেওয়ার জন্য ধন্যবাদ। আশা করি এই আইডিয়াগুলি আপনাকে সাহায্য করবে, যেমন এগুলো আমাকে এবং হাজার হাজার পাঠককে সাহায্য করেছে। আসলে, আমি আমি আশা করি এই বই আপনার জীবনকে চিরদিনের জন্য বদলে দেবে।

কখনও আপনি সবকিছু করার পর্যাপ্ত সময় পাবেন না। কাগজে কলমে কাজ ও ব্যক্তিগত দায়িত্ব, প্রজেক্ট, পড়ার জন্য সাময়িকপত্রের স্তুপ, বইয়ের পাহাড় আপনাকে দেওয়া হয়েছে। কোনও দিন তা খুঁজে দেখলে দেখতে পাবেন। কিন্তু বাস্তবে আপনি কখনও তা করতে পারবেন না।

আপনিও কখনও পারবেন না এসব বই সাময়িকপত্র এবং আপনার অবসর সময়ের কাজের সবই করে সামনে এগিয়ে যেতে। অধিক প্রোডাকটিভ হয়ে আপনার টাইম ম্যানেজমেন্ট সমস্যা সমাধানের আশা ভূলে যান। আপনি কয়টি পারসোনাল ম্যানেজমেন্ট টেকনিক রপ্ত করেছেন তাতে কিছু যায় আসে না। আপনাকে বরাদ্দ করা সময়ে সর্বদাই অনেক কিছু করার থাকবে। কত সময় দেওয়া হল তা কোনও বিষয় নয়।

নিজের সময় ও জীবনের নিয়ন্ত্রণ নিতে একমাত্র আপনার চিন্তা, কাজ এবং কখনও শেষ না-হওয়া দায়িত্বের নদী যা প্রতিদিন আপনার ওপর দিয়ে বয়ে যায় তার পরিবর্তন করতে হয়। আপনি যদি কিচু কাজ করা থেকে বিরত থেকে ওেই সময়টুকু অফর্প কিছু কাজে ব্যয় করতে পারেন যেসব কাজ আপনার জীবনে সত্যিকারের পার্থক্য তৈরী করবে তবেই একমাত্র নিজের কাজ ও কর্মকান্ডের নিয়ন্ত্রণ করতে পারবেন।

আরও দেখুনঃ
টাইম ম্যানেজমেন্ট pdf বই ডাউনলোড
রিচ ড্যাড পুওর ড্যাড pdf বই ডাউনলোড

আমি ৩০ বছরের বেশি সময় ধরে টাইম ম্যানেজমেন্ট স্টাডি করেছি। আমি পিটার ড্রাকার, এলেক্স ম্যাকেঞ্জি, এলান লাকেইন, স্টিফেন কভে এবং এরকম অনেকের লেখার মধ্যে নিজেকে অবগাহন করিয়েছি। আমি ব্যাক্তিগত এফিশিয়েন্সি ও ইফেক্টিভনেসেরে ওপর শত শত বই ও হাজার হাজার নিবন্ধ পড়েছি।

বর্তমান ও বইটি হল এর ফলাফল। যখন আমি নতুন কোনও আইডিয়া পেয়েছি, সেটাকে নিজের কাজে ও ব্যক্তিগত জীবনে পরীক্ষা করেছি। যদি তা কাজ করে তবে আমি আমার আলোচনায় ও সেমিনারে তা জুড়ে নিয়েছি এবং অন্যদের তা শিখিয়েছি।

নিচে ইট দ্যাট ফ্রগ pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ইট দ্যাট ফ্রগ pdf বই ডাউনলোড

প্রকাশকঃ নাগরী
বইয়ের ধরণঃ অনুবাদ বই
বইয়ের সাইজঃ 10.1 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ ব্রায়ান ট্রেসি
অনুবাদকঃ মোহাম্মদ আব্দুুল লতিফ

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন