আ স্ট্রেঞ্জার ইন দ্য মিরর pdf বই ডাউনলোড

33

আ স্ট্রেঞ্জার ইন দ্য মিরর

আ স্ট্রেঞ্জার ইন দ্য মিরর pdf বই ডাউনলোড।১৯১৯ সালে মিশিগানের ডেট্রয়েট ছিল বিশ্বের অন্যতম সফল শিল্প নগরী। প্রথম বিশ্বযুদ্ধের তখন সবে অবসান ঘটেছে, ট্যাংক ট্রাক এবং বিমান সরবরাহ করে মিত্রপক্ষের জয়ে ডেট্রয়েট একটি গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছিল।

যুদ্ধ শেষে অটোমোবাইল প্ল্যান্টগুলো মোটরকার তৈরিতে তাদের শক্তি নিয়োগ করতে আবার উদ্বুদ্ধ হয়ে উঠল। শীঘ্রি দিনে গড়ে চার হাজার করে অটোমোবাইল তৈরি হতে লাগল। অটোমেটিভ ইন্ডাস্ট্রিতে কাজ করার ইচ্ছে নিয়ে সারা বিশ্ব থেকে দক্ষ ও অদক্ষ শ্রমিক আসতে লাগল। ইটালিয়ান, আইরিশ, র্জামান- সবাই এলো বন্যার বেগে।

আরও দেখুনঃ অলিভার টুইস্ট pdf বই ডাউনলোড

নবাগতদের মধ্যে, পল চেম্পারহাস এবং তার বধু ফ্রিডাও ছিল। মিউনিকে এক কসাইর দোকানে সহকারীর কাজ করত পল। ফ্রিডাকে বিয়ে করে পাওয়া যৌতুকের টাকা নিয়ে সে চলে এলো নিউইয়র্কে এবং মাংসের দোকাল দিল। কিন্তু শীঘ্রি তার দোকান লাটে উঠল।

তারপর ভাগ্যান্বষণে সে একে একে গেল সেন্ট লুইস, বোস্টন এবং সবশেষে ডেট্রয়েটে। প্রতিটি শহরেই সে কসাই হিসেবে ধরা খেয়েছে। যে সময় মাংসের দোকানের খুব চাহিদা, সে সময় যেখানেই ব্যবসা ফাদঁল পল, মুখ থুবড়ে পড়ল। সিডনি শেলডনের প্রতিটি থ্রিলারই ইন্টারেস্টিং।

আরও দেখুনঃ আগাথা ক্রিস্টির ৫০টি গল্প pdf বই ডাউনলোড

তবে আ স্ট্রেঞ্জার ইন দ্যা মিরর অনুবাদ করার সময় সারাক্ষণই একটা টেনশন কাজ করছিল এরপরে কী হয় ভেবে। আমি সাধারণত কোনো বই অনুবাদ করার আগে বইটি পড়ে নিই। পাঠক হিসেবে বইটি যদি আমাকে আনন্দ দিতে না পারে, আমি সে বই অনুবাদে আগ্রহ দেখাই না। তবে সিডনি শেলডনের বইগুলো আমার আগে না পড়লেও চলে।

কারণ আমি জানি এই অসাধারণ থ্রিলার লেখকটির প্রতি রচনাই মাস্টারপিস। (যাঁরা শেলডনের অন্যান্য বই পড়েছেন তারাঁ আশা করি আমার সঙ্গে দ্বিমত পোষণ করবেন না।) অবশ্য শেলডন আগে না পড়ার পেছনে একটি কারণও আছে- আমি অনুবাদ করার সময় কাহিনীর পুরো রোমাঞ্চটা উপভোগ করতে চাই। আগে পড়ে ফেললে তো গল্পটা জানাই হয়ে গেল, অনুবাদের সময় আর মজাটা পাবো না।

আরও দেখুন এডগার এ্যালান পো pdf বই ডাউনলোড

নিচে আ স্ট্রেঞ্জার ইন দ্য মিরর pdf বইএর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আ স্ট্রেঞ্জার ইন দ্য মিরর pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ অনিন্দ্য প্রকাশ
বইয়ের ধরণঃ এডভেঞ্চার
বইয়ের সাইজঃ 8.12 MB
প্রকাশ সালঃ ২০১২ ইং
বইয়ের লেখকঃ সিডনি শেলডন
বইয়ের অনুবাদঃ অনীশ দাশ অপু


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now
বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন