আমাজনিয়া pdf বই ডাউনলোড

46

আমাজনিয়া pdf বই ডাউনলোড । আগন্তকটি জঙ্গলে হোঁচট খাওয়ার সময় পাদ্রি গার্সিয়া লুই বাতিস্তাকে তার মিশনের বাগানের আগাছাগুলো নিড়ানী দিয়ে উপড়ে ফেলতে অনেক বেগ পেতে হচ্ছিল।

আগন্তকের পরনে একটি কালো রঙের ছেড়া জিন্সের প্যান্ট ছাড়া আর কিচুই নেই। এমনকি নগ্ন বুকের লোকটার পায়ে নেই কোন জুতো। কাসাবা গাছের লতায় পা জড়িয়ে উপুর হয়ে পড়ে গেল সে। লোকটার রোদেপোড়া ফর্সা ত্বকে নীল ও গাঢ়-লাল রঙের ট্যাটু আঁকা।

তাকে ভুলবশত স্থানীয় ইয়ানোমামা ইন্ডিয়ান গোত্রের লোক ভেবে পাদ্রি বাতিস্তা স্থানীয় ইন্ডিয়ান ভাষায় স্বাগত জানিয়ে বললো, “এও শরি। ওয়াও-ওয়ের মিশনারিতে তোমাকে স্বাগতম, বন্ধু।” আগন্তক মুখ তুলে তাকাতেই গার্সিয়া তার ভুল বুঝতে পারলো। লোকটার চোখ গাঢ় নীল রঙের, সাধারণত কোন আমাজোনিয় গোত্রের মানুষের মধ্যে এটা দেখা যায় না। মুখের দাড়িগুলো কালো এবং ছন্নছাড়া। নিশ্চিতভাবেই লোকটি একজন শ্বেতাঙ্গ।

“বেমভিন্দ,” বলল সে। তার ধারণা লোকটা উপকুলীয় অঞ্চলের সাধারণ কৃষকশ্রেণীর কেউ হবে হয়তো। যে তুলনামূলক ভাল জীবন ও নতুন বসতির খোঁজে ঝুঁকি নিয়ে আমাজনে ঢুকেছে। “তোমায় এখানে স্বাগতম, বন্ধু।”

বেচারা যে অনেক দিন জঙ্গলে ছিল তা সহজেই বোঝা যায়। তার হাঁড়ের উপরে শুধু চামড়া আর প্রত্যেকটা অস্থি দৃশ্যমান। কালো কোঁকড়ানো চুলের লোকটির সমস্ত শরীরে অনেক ক্ষত, সে-সব জায়গা দিয়ে রক্ত চুঁইয়ে পড়ছে। ক্ষতস্থানের রক্ত মাছিদের খাবারে পরিণত হওয়ায় মাছিরা আগন্তকের চারপাশে উড়ে বেড়াচ্ছে ঝাঁক বেধে।

আরও দেখুনঃ
বডি ল্যাংগুয়েজ pdf বই ডাউনলোড
বিফোর আই গো টু স্লিপ pdf বই ডাউনলোড

আগন্তক যখন কথা বলতে চাইলো তখন শুকনো-ফাঁটা ঠোঁটে টান লেগে তাজা রক্ত বেরিয়ে চিবুকে গড়িয়ে পড়লো। হামাগুড়ি দিয়ে গার্সিয়ার দিকে কিছুটা এগিয়ে গেল সে, মিনতিভরে একটা হাত উঁচু করলো। যদিও তার কথাগুলো বেশ জড়ানো আর অস্পষ্ট। লোকটাকে প্রথমে পাশ কাটিয়ে চলে যেতে চাইল গার্সিয়া কিন্তু তার প্রার্থণারত ভঙ্গি তাকে যেতে দিল না। নিবেদিত প্রাণ পাদ্রি উপক্ষিত করলে পারলো না এই খেয়ালী আগন্তককে।

নিচে আমাজনিয়া pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আমাজনিয়া pdf বই ডাউনলোড

প্রকাশকঃ বাতিঘর প্রকাশনী
বইয়ের ধরণঃ এডভেঞ্চার
বইয়ের সাইজঃ 15.2 MB
প্রকাশ সালঃ 2014 ইং
বইয়ের লেখকঃ জেমস রোলিন্স
অনুবাদকঃ রাকিব হাসান


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now


বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন