আগাথা ক্রিস্টির ৫০টি গল্প pdf বই ডাউনলোড

10

আগাথা ক্রিস্টির ৫০টি গল্প

আগাথা ক্রিস্টির ৫০টি গল্প pdf বই ডাউনলোড। বেলজিয়ান বাহিনীর প্রাত্তন প্রধান আমার বঙ্গবর এরকুল পোয়ারোর স্টাইলস কেসের সঙ্গে জড়িয়ে পড়ায় একপা সূবর্ণ সুযোগ যেন আমি দেখতে পাচ্ছিলাম আমার চোখের সমনে ।

তার সাফল্যই তাকে বিখ্যাত করে তুলেছিল । তাই সে ঠিক করে অপরাধ জগতের সব সমস্যার সমাধানের কাজে নিজেকে সে সম্পূর্ণভাবে নিয়েজিত করবে যুদ্ধক্ষেত্রে আহত এবং পঙ্গু হয়ে যাওয়ার দরূন সৈনিকের পদ থেকে অসারিত হওয়ার পর শেস পর্যন্ত লন্ডনে তার সঙ্গে বাসা রাখলাম ।

আরও দেখুনঃ এডগার এ্যালান পো pdf বই ডাউনলোড

যেহেতু প্রাথমিক ভাবে আমি তার বেশিরভাগ কেসের ব্যাপারে যথেষ্ট ওয়াকিবহাল , তাই মে আমাকে অত্যন্ত সারা জাগানো কেসগুলা নির্বাচন করে রেকর্ড করে রাখতে বলল। তা করতে ঘিয়ে আমি ভিক্টরি বলের কেসটার ব্যাপারে উল্লেখ করলাম  সেই কেসটার কথা বলতে লক্ষ্য করলাম তার মনোভাব টা পুরোপুরি স্টষ্প নয় এর থেকেও আরও অনেক দুর্বোধ্য কেসের ব্যাপারে ও তো তার বিচিত্র পদ্দতি দেখেছি ।

প্রতমে ভাবলেশাহীন , নিলিপ্ত, কিন্তু তারপরেই হঠাৎ প্রদীপের আলো দীপ্ত করে জ্বলে ওঠার মতো চনমনে হয়ে ওঠে সে । এক্ষেত্রেও আমি ঠিক সেরকমই একটা অদ্ধত ঘটনা ঘটার অপেক্ষায় বসে আছি , কারন আমি বেশ ভাল করেই জানি যে।

আরও দেখুনঃ স্টুডেন্টস হ্যাকস pdf বই ডাউনলোড

এটা একটা অত্যন্ত সারা জাগানোর কেস, পরিচিতি বহু মানুষ এর সঙ্গে জড়িত , আর শুধু তই নয় , এ কেসের ব্যাপারে ভবরের কাগজগুলোর ভয়ঙ্কর প্রচার চালিয়েছে যার ফলে সব মানূষের মধ্যেই একটা প্রচন্ড কেীতহল দেখো দিয়েছে , তারা জানতে চায় এ কেসের রহসটা কি ? কিন্ত এখনো পর্যন্ত সেই রহস্য সমাধান সূত্র খূজে বার করে দিতে পারে একমাত্র পোয়ারোই কেবল সেই সারা দুনিয়াকে জানিয়ে দিতে পারে।

এই রহস্য এর পিছনে কি আছে । চেহারা বন্ধনটি এই মুহূর্তে দেখেমনে হয় , সে বেশ পরিষ্কার – পরিচ্ছন্ন সুপ্রভিাহিত িএবং বেশ কর্মতাৎপর্ব ভাব ডিস্বকৃর্তি মাথাটা একদিন সামান্য একটু ঝুলে পড়েছে । সে তার গেলে এক নতুন ধরনের প্রসাধনী মলম লাগানো ব্যস্ত

আরও দেখুনঃ  শিক্ষা মনোবিজ্ঞান pdf বই ডাউনলোড

নিচে আগাথা ক্রিস্টির ৫০টি গল্প pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আগাথা ক্রিস্টির ৫০টি গল্প pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ তুলি-কলম 
বইয়ের ধরণঃ অনুবাদ
বইয়ের সাইজঃ 27.9 MB
প্রকাশ সালঃ ২০০৫ ইং
বইয়ের লেখকঃ


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now


বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন