আক্রমণ pdf বই ডাউনলোড

2

আক্রমণ pdf বই ডাউনলোড । নাবাতিয়া। লেবানন। এয়ারফাইটার স্টেশনটার পুবদিকে ধু-ধু মরুভূমি, একটা ঘাস পর্যন্ত নেই কোথাও। দিগন্তরেখার কাছে অস্পষ্ট পাহাড়টাকে পিরামিড আকৃতির এক টুকরো মেঘের মত দেখাচ্ছে। উত্তর এবং পশ্চিমে ছাড়াছাড়া ভাবে দাঁড়িয়ে আছে পাহাড়, মাঝেমধ্যে চোখে পড়ে ছোট ছোট ঝোপ। দক্ষিণে গড়ে উঠেছে শহর। ছোট ছেঅট বাড়িঘর, নিচু পাহাড় আর সবুজ গাছপালার সমারোহ ওদিকে।

এইমাত্র পজিশন নিয়েছে ওরা গানপিটে। এখনই কিছু দেখতে পাওয়ার কথা নয়, বু আকাশের দিকে স্থির হয়ে আছে কয়েকজোড়া নিস্পলক চোখ।

মাথার উপর থেকে ক্রমশ ঢালু হয়ে নেমে গেছে নীলচে আকাশ। এক ফোটা মেঘ নেই কোথাও। নিঃসঙ্গ একটা চিল শুধু চক্কর মারছে মাথার উপর। চিলটাকে দেখে কেন যেন রেবেকার কথা মনে পড়ে গেল রানার। বুকের কাছে কোমল একটি স্থানে মুহূর্তে বিধলো এক শূন্যতা।

পজিশন নেয়ার বিশ সেকেন্ড পর ঝন ঝন শব্দে নিস্তব্ধতা ভাঙল টেলিফোন। অপারেশন কন্ট্রোলরুম থেকে জানিয়ে দেয়া হল সঙ্কেতঃ

এক ঝাঁক পাখি আসছে ডিম পাড়তে। দক্ষিণ পশ্চিম দিক থেকে।
সংখ্যা? জানা নেই।

নিশ্চল মূর্তির মত দাঁড়িয়ে থাকল ওরা। চোখ কুঁচকে সূর্যের চারদিকে দৃষ্টি ফেলছে। একটা অস্পষ্ট গুঞ্জন শুনতে পাওয়ার আশায় সজাগ রেখেছে কান।

আরও দেখুনঃ
অদৃশ্য শত্রু pdf বই ডাউনলোড
গুপ্তহত্যা pdf বই ডাউনলোড

আরও দেড় মিনিট পেরিয়ে গেল। পাঁচটা বাজে এখন। আগের অবস্থাই, কোথাও কোন শব্দ নেই।

এক এক করে কাটল আরও তিনটে নিঃসাড় মিনিট। সেই একই অবস্থা। তারপর হঠাৎ অলস বাতাসে ভর করে ভেসে এল শব্দ। অস্পষ্ট একটা গুঞ্জন।

আসছে।
জাফরীর চোখে ধরা পড়ল প্রথম। ঠিক যেন সূর্যের ভিতর থেকে বেরিয়ে এল এক ঝাক পায়রা।

একসঙ্গে, একভাবে উড়ে আসছে প্লেনগুলো। ঝাকের আকৃতি অটুট রাখার জন্যে একটু কাত হয়ে সামান্য উপরে উঠে গেল তৃতীয় সারির মাঝখানে প্লেনটা, রোদ লেগে পুলকের জন্যে ঝিলিক দিল তার ডানা।

ফাইটার স্টেশনের পুবে এবং পনেরো থেকে বিশ হাজার ফুট উঁচুতে এখন ওগুলো। একযোগে নিচে নামছে গোটা ঝাঁক। কিন্ত সরাসরি ফাইটা স্টেশনের দিকে আসছে না। পনোরো হাজার ফুট উপর দিয়ে এগোচ্ছে অ্যারোড্রামের উত্তর-পুব প্রান্তের দিকে। ওদের আক্রমণের লক্ষ্য পাশের এদ্ দায়রা না নাবাতিয়া, ঠিক বুঝতে পারছে না এখনও রানা।

নিচে আক্রমণ pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আক্রমণ pdf বই ডাউনলোড

প্রকাশকঃ সেবা প্রকাশনী
বইয়ের ধরণঃ এডভেঞ্চার - মাসুদ রানা সিরিজ
বইয়ের সাইজঃ 14.1 MB
প্রকাশ সালঃ 1993 ইং
বইয়ের লেখকঃ কাজী আনোয়ার হোসেন


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now


বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন