অপেক্ষা pdf বই ডাউনলোড

132

অপেক্ষা pdf বই ডাউনলোড । সুরাইয়া অবাক হয়ে তার ছেলের দিকে তাকিয়ে আছে। 
ছেলের নাম ইমন। তাঁর বয়স পাঁচ বছর তিনমাস। মাথা ভর্তি কোকড়ানো চুল। লম্বাটে ধরণের মুখ। মাঝে মাঝে সেই মুখ কোন এক বিচিএ কারণে গোলগাল দেখায় ,আজ দেখাচ্ছে।

ইমন তার মায়ের বিস্মিত দৃষ্টির কারণ ধরতে পারছে না। সে ভুরু কুঁচকে মায়ের দিকে তাকিয়ে আছে। ভুরু কুঁচাকানোর এই বদঅভ্যাস সে পেয়েছে তার বাবার কাছ থেকে। ইমন এর বাবা হাসানুজ্জামান অতি তুচ্ছ কারণে ভুরু কুঁচকে ফেলেন। 

সুরাইয়া বলল , ইমন একটা কাজ কর। আমার শোবার ঘরে যাও ড্রেসিং টেবিলের সামনে দাঁড়াও। দাঁড়িয়ে সুন্দর করে হেসে আবার আমার কাছে চলে এসো।

ইমন বলল .কেন ?
আমি যেতে বলছি এই জন্যে যাবে। সব কিছুতে কেন কেন করবে না। ‘ইমন সরু গলায় বলল ,
সবকিছুতে কেন কেন করলে কি হয় ?সুরাইয়া বিরক্ত গলায় বলল , খুব খারাপ হয়। বড়রা কোন কথা বললে কেন কেন না বলে সেই কথা শুনতে হয়। তোমাকে আয়নার সামনে যেতে বলছি তুমি যাও আয়নার সামনে দাঁড়িয়ে খুব সুন্দর হাসবে। মনে থাকে যেন।

আরও দেখুনঃ
অয়োময় pdf বই ডাউনলোড
মেঘ বলেছে যাব যাব pdf বই ডাউনলোড

‘হাসলে কি হবে?’
‘হাসলে খুব মজার একটা ব্যাপার হবে।’
ইমন আয়নার দিকে যাচ্ছে । খুব আগ্রহের সঙ্গে যাচ্ছে তা না । আয়নার সামনে দাঁড়িয়ে হাসলে মজার কিছু হবে বলে তার মনে হচ্ছে না বড়রা যে প্রায়ই অর্থহীন কথা বলে এই সত্য সে ধরতে শুরু করেছে।

আয়নার সামনে গেল । ঠোঁট টিপে ভুরু কুঁচকে নিজের দিকে তাকিয়ে রইল । মা হাসতেবলেছেন ।না হাসলে মজার কিছু ঘটবে না । কাজেই সে সামান্য হাসল । এত সামান্য যে ঠোঁট পর্যন্ত ফাঁক হল না । মজার কিছূ ঘটল না । ঘটবে না তা সে জানতো ।

সে আয়নার সামনে সরে গেল । রওনা হল তার দাদীর ঘরের দিকে । মিথ্যা কথা বলায় মা ‘র কাছে তার এখন আর যেতে ইচ্ছা করছে না । সে ঠিক করল মায়ের সামনে দিয়েই সে দাদীর ঘরে যাবে তবে মা ‘র দিকে ফিরে তাকাবে না।

নিচে অপেক্ষা pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

অপেক্ষা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ উপন্যাস 
বইয়ের সাইজঃ 21.6 MB 
প্রকাশ সালঃ ইং 
বইয়ের লেখকঃ হুমায়ূন আহমেদ

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন