অন্তরার বাবা pdf বই ডাউনলোড

26

অন্তরার বাবা pdf বই ডাউনলোড । মফিজউদ্দিন সাহেবের সংসার ছোট। স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে। বড় মেয়েটির বিয়ে হয়ে গেছে। কানাডায় স্বামীর সঙ্গে থাকে। ছোট মেয়েটিরও বিয়ের কথা হচ্ছে। ছেলেপক্ষ মেয়ে দেখে গেছে। ফাইন্যাল কিছু না বললেও মেয়ে যে তাদের খুব পছন্দ এটা বোঝা যাচ্ছে।

ছেলেটাও পড়াশোনায় ভালো। জুলাই মাসে অনার্স পরীক্ষা দেবে। পাস করে বের হয়ে কোথাও চাকরি না পেলে ব্যাংকে চাকরি হবেই। মফিজউদ্দিন সাহেব তাঁর ব্যাংকের এমডি সাহেবকে বলে রেখেছেন। 

কাজেই মফিজউদ্দিন সাহেবকে মোটামুটি সফল এবং সুখী মানুষ বলা যেতে পারে। তাঁর স্ত্রী-ভাগ্যও ভালো। রেহানা অতি শাস্ত স্বভাবের মেয়ে। স্বামীর সঙ্গে তার যে ঝগড়াটগড়া হয় না তা না, মাঝেমধ্যে হয়। তবে তখনো মফিজ সাহেবের কী দরকার কী দরকার না তার দিকে কঠিন নজর থাকে। 

ব্যাংক থেকে ফিরতে মফিজ সাহেবের রোজই সন্ধ্যা সাতটা-আটটা বেজে যায়। তিনি ফিরেই গরম পানি দিয়ে গোসল করেন। গোসল সেরেই খেতে বসেন।  খাওয়া শেষ করে মিনিট দশেক চোখ বন্ধ করে শুয়ে থাকেন, তারপর এসে টিভির সামনে বসেন।

আরও দেখুনঃ
অন্ধকারের গান pdf বই ডাউনলোড
বাদল দিনের দ্বিতীয় কদম ফুল pdf বই ডাউনলোড

নাটক থাকলে নাটক দেখেন। নাটক না থাকলে ভিসিপিতে হিন্দি ছবি দেখেন। পুরোনো ছবি দুবার–তিনবার করে দেখতেও তাঁর কোনো আপত্তি নেই। তবে পুরোনো ছবি যেন তাঁকো দেখতে না হয় রেহানার সেদিকেও নজর আছে। বাসায় কেউ না থাকলে তিনি নিবেই ভিডিও ক্লাব থেকে ছবি নিয়ে আসেন।

হিন্দি ছবি দেখার ব্যাপারে তার কোনো আগ্রহ নেই, তবু স্বামীকে খুশি করার জন্যে তিনি বলেন—নাচ–গান আসলে আমাকে ডাক দিও তো। তোমার সঙ্গে বসে দেখব। মফিজ সাহেব সুবোধ স্বামীর মতো নাচ–গানের জায়গা এলে স্ত্রীকে ডাকেন।

নিচে অন্তরার বাবা pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

অন্তরার বাবা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ছোট গল্প
বইয়ের সাইজঃ 1.65 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ হুমায়ূন আহমেদ

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন