অথোরিটি এইড সাকসেস ব্লুপ্রিন্ট pdf বই ডাউনলোড

44

অথোরিটি এইড সাকসেস ব্লুপ্রিন্ট pdf বই ডাউনলোড । “ অথোরিটি এইড সাকসেস ব্লুপ্রিন্ট ” ই-বুকটি পড়ে আপনি হাজার হাজার ডলার ইনকাম করে ফেলবেন, এরকম চিন্তা যারা করছেন তারা দয়া করে এটা পড়া থেকে বিরত থাকুন।

কিংবা ই-বুকটি পড়ে যারা সিক্রেট তথ্য জানতে পারবেন ভাবছেন, তারাও এটি পড়া থেকে বিরত থাকুন। পড়া থেকে বিরত থাকুন তারাও যারা এফিলিয়েট মার্কেটিং দুনিয়াকে হাতের মুঠোয় সহজে পেয়ে যাবেন ভাবছেন।

এই ই-বুকটি আদতে সেরকম কিছু নয়। অবশ্য বাস্তবে এরকম কিছু আছে বলেও আমার জানা নেই। মূলত এই বইয়ে আমাজন এফিলিয়েট নিস সাইট সম্পর্কে একটা প্রাইমারি গাইডলাইন দেয়া হয়েছে মাত্র। বিশেষ করে যারা নতুন, কাজ শুরু করতে গিয়ে বুঝতে হিমশিম খান যে কোন কাজটার পর কোন কাজটা করবেন, তাদের জন্যই এই ই-বুক। ধারাবাহিক ক্রমান্বয়তা অনুসরণ করে একটা সহজ গাইডলাইন তৈরি করা হয়েছে মাত্র।

“অথোরিটি এইড সাকসেস ব্লুপ্রিন্ট” নামে এই বইয়ে আদতে কী থাকছে আর কী থাকছে না, সেটা বড় বিষয় নয়। তবে একটা ব্যাপার স্পষ্ট করে বলে নিচ্ছি: এখানে এমন কিছু থাকবে না যেটার বাস্তব প্রয়োগ আমি করিনি। অর্থাৎ এই ই-বুকের প্রতিটা বিষয় আমার নিজস্ব অভিজ্ঞতা থেকে বর্ণনা করার চেষ্টা করা হয়েছে।

সুতরাং আপনি যখন কিছু একটা পাবেন এই বইয়ে, সেটা আপনার সাইটের জন্য প্রয়োগ করতে পারেন। অন্তত সাইটের কোনো ক্ষতি হবে না, যদি না সাইটের অন্য কোনো সমস্যা থেকে থাকে।
আপনার দৃষ্টিতে বইয়ে কোনো ভুল-ত্রুটি থাকলে আমাকে জানানোর বিনীত অনুরোধ করছি। পরবর্তী সংস্করণে ঠিক করে নেয়া হবে, ইনশাআল্লাহ।

অথোরিটি এইড সাকসেস ব্লুপ্রিন্ট এর উদ্দেশ্যঃ

প্রতিটা কাজেরই লক্ষ্য এবং উদ্দেশ্য থাকে। সুতরাং এই বইয়েরও সেরকম একটা বিষয় আছে। সেটা আগেই ক্লিয়ার করে নিতে চাই।

আর তা হচ্ছে আমাজন নিস সাইট সম্পর্কে প্রচলিত কিছু “মিথ”, যা লিজেন্ডরা তৈরি করে রেখেছেন নিজেদের সুবিধার জন্য, সেগুলো কি আদতে সত্যি নাকি মিথ-ই, তা তুলে ধরা সবার সামনে। এবং সেই সাথে অল্প জেটে কীভাবে একটা নিস সাইট থেকে সর্বোচ্চ রিটার্ন পাওয়া যায় সেই বিষয়ে জানানো।

আরও দেখুনঃ
উইংস অব ফায়ার pdf বই ডাউনলোড
তুমিও জিতবে You Can Win pdf বই ডাউনলোড

বইটা একটা গাইডলাইন হবে মাত্র। যেটা আপনাকে ধারাবাহিকভাবে কাজের একটা তালিকা দেবে। ভুলগুলো ধরিয়ে দেবে। মোটিভেটেড হওয়ার রাস্তা বাৎলে দেবে। কিন্তু এটা ভাববেন না, এই বই পড়ার সাথে সাথেই আপনি হাজার হাজার ডলার ইনকাম শুরু করতে পারবেন।

তবে এই নিশ্চয়তা দেয়া যায়, যারা বইয়ের গাইডলাইনগুলো ফলো করবেন, ইনশাআল্লাহ নিস সাইট নিয়ে ভালো কিছু করতে পারবেন।

নিচে অথোরিটি এইড সাকসেস ব্লুপ্রিন্ট pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

অথোরিটি এইড সাকসেস ব্লুপ্রিন্ট pdf বই ডাউনলোড

প্রকাশকঃ মোঃ বিল্লাল হোসেন
বইয়ের ধরণঃ অনলাইনে ইনকাম 
বইয়ের সাইজঃ 1.13 MB 
প্রকাশ সালঃ 2019 ইং 
বইয়ের লেখকঃ মোঃ বিল্লাল হোসেন

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন