অকস্মাৎ সীমান্ত pdf বই ডাউনলোড

26

অকস্মাৎ সীমান্ত pdf বই ডাউনলোড । বাহারেস্তান স্কয়ার। তেহরান। স্কয়ারের সবচেয়ে সুন্দর আর্কিটেক্টের নিদর্শন বিশাল দশতলা খৈয়াম ভবনের পুরো তেতলা জুড়ে বিখ্যাত ব্যবসায়ী জটিলেশ্বর রায়ের অফিস। ব্যবসাটা কাভার। যাদের জানবার তারা ঠিকই জানে জটিলেশ্বর রায় ইন্ডিয়ান সিক্রেট সার্ভিসের পাকিস্তান, মিডল ঈস্ট এবং সাউদার্ন ইউরোপের শাখা প্রশাখার চীফ।

এবং এ-ও জানে যে সামান্য কয়েকটা ভুল না করলে এই তীক্ষ্ণধী, প্রতিভাবান ব্যক্তিটি আজ দ্বিতীয় সারির দশজনের মধ্যে একজন থাকত না, দোর্দণ্ড প্রতাপে সমাসীন থাকত গোটা সিক্রেট সার্ভিসের সর্বোচ্চ আসনে। সে যোগ্যতা আছে এর।

ছোটখাট মানুষ, বয়স আটচল্লিশ। অবিবাহিত। জুলফির গোটাকয়েক চুলে পাক ধরায় আভিজাত্যের ছাপ এসেছে চেহারায়। সর্বক্ষণ দাতে চেপে ধরা আছে। একটা নিভু নিভু চুরুট। এই চুরুটের আকৃতি কম-বেশি হওয়া ছাড়া ভাবলেশহীন চেহারায় তেমন কোন পরিবর্তন নেই।

মানুষটা জটিল। নির্বিকার গোবেচারা মুখ দেখে বুঝবার কোন উপায় নেই কী আশ্চর্য দ্রুতবেগে চিন্তা চলে এ লোকের মাথায়, কতখানি নির্মম সিদ্ধান্ত গ্রহণ করতে পারে এ লোক চোখের পলকে। এক কথায় দুর্ধর্ষ। সাদামাঠা চেহারা, কিন্তু পুরু লেন্সের চশমায় প্রতিভা এবং প্রচুর পড়াশুনার আভাস পাওয়া যায়। এছাড়া জামা-কাপড়ে, চালচলনে কোথাও বিশেষত্ব নেই এতটুকু।

নিজ অফিস কামরার প্রকাণ্ড সেক্রেটারিয়েট টেবিলের ওপাশে কাগজপত্র নিয়ে ব্যস্ত জটিলেশ্বর রায়। একা।

আরও দেখুনঃ
ফ্রিল্যান্সিং ইন্টারনেট থেকে আয় pdf বই ডাউনলোড
ঘরে বসে আয় করুন pdf বই ডাউনলোড

লাল ফিতে খুলে একটা ইনভেলাপ থেকে দু’শটি কাগজ বের করল সে। লেখাটা পড়েই চক্ষুস্থির হয়ে গেল ওর। গোপন মেসেজের শেষে রাষ্ট্রপতির সীলমোহর ও সই। আবার একবার আগাগােড়া পড়ে উত্তেজনা চেপে রাখতে না পেরে উঠে দাঁড়াল সে চেয়ার ছেড়ে। শুরু হলো পায়চারি। ঘরজোড়া পার্শিয়ান কার্পেটের এ প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্ত বার ত্রিশেক পায়চারির পর বেজে উঠল টেলিফোন।

ঘরের মাঝখানে থমকে দাড়াল জটিলেশ্বর রায়। এক সেকেন্ড। তারপর দ্রুতপায়ে এগিয়ে এসে রিসিভার কানে তুলল।

‘রায় স্পিকিং।’

‘মেট্রোপলিস রেস্তোরায় আপনার জন্যে অপেক্ষা করছেন জনাব শেরমান শরাফী, সেক্রেটারির সুরেলা কণ্ঠ ভেসে এল। কেবিন নাম্বার টোয়েন্টি এইট।’

‘ওকে। যাচ্ছি আমি।’

রিসিভার নামিয়ে রেখে দ্রুত পায়ে বেরিয়ে গেল জটিলেশ্বর তার অফিস কামরা ছেড়ে।

নিচে অকস্মাৎ সীমান্ত pdf বই এর স্ক্রিনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

অকস্মাৎ সীমান্ত pdf বই ডাউনলোড

প্রকাশকঃ সেবা প্রকাশনী
বইয়ের ধরণঃ এডভেঞ্চার - মাসুদ রানা সিরিজ
বইয়ের সাইজঃ 10 MB
প্রকাশ সালঃ 2000 ইং
বইয়ের লেখকঃ কাজী আনোয়ার হোসেন


ডাউনলোড সার্ভার-১ঃ Download Now
বই ডাউনলোড করতে কোন সমস্যা হলে অথবা নতুন কোন বইয়ের জন্য রিকুয়েস্ট করতে আমাদের Facebook Page অথবা Facebook Group এ জয়েন করুন